সাভারে আ.লীগ নেতা মজিদ হত্যার আসামি সুজাত গ্রেপ্তার

সাভারের কোটবাড়ি এলাকায় পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ হত্যার ঘটনায় জড়িত সুজাত আলী (৩৮) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

এরআগে একই মামলায় আরো চার আসামিকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে সাভারের রেডিওকলোনী এলাকা তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৪।

র‌্যাব-৪ (সিপিসি-২) এর অধিনায়ক মেজর শিবলী সাদিক বলেন, সাভারে আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ হত্যা মামলাটি বিভিন্ন মিডিয়ায় ফলাও করে প্রচার হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এঘটনার পর থেকে মামলার আসামিরা পলাতক ছিলেন। পরে গতরাতে সাভারের রেডিওকলোনী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি সুজাতকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৪ (সিপিসি-২) এর সিনিয়র এএসপি সাজিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত সুজাত জিজ্ঞাসাবাদে আ.লীগ নেতা আব্দুল মজিদকে হত্যার কথা স্বীকার করেছে। আইনগত প্রক্রিয়া শেষে শনিবার দুপুরে তাকে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লায় নিজ বাসায় ফেরার পথে প্রতিপক্ষের গুলিতে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এঘটনায় গুলিবিদ্ধ হয় আরো একজন। ইতিমধ্যে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রসহ মানিক নামে আরো এক আসামীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া র‌্যাবের গ্রেপ্তার করা সুজাতকে নিয়ে এখন পর্যন্ত হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা মামলায় পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হলো।


মাদক জঙ্গিমুক্ত শিক্ষাঙ্গন গড়ে তুলতে
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয়
বিস্তারিত
বঙ্গবন্ধু সেতুর পূর্ব গোলচত্বরে বাসচাপায়
টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্ব গোলচত্বর এলাকায় বেপরোয়া বাসচাপায় এক ছাত্র
বিস্তারিত
সিরাজগঞ্জে মাটি বহনের ড্রামট্রাক বন্ধের
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা এলাকায় মাটি বহনকারী ড্রামট্রাক বন্ধের দাবিতে
বিস্তারিত
রমেক হাসপাতালে জিংজং নামে চীনা
করোনা ভাইরাসে সন্দেহে জ্বর, সর্দি ও বুকে ব্যথা নিয়ে রংপুর
বিস্তারিত
সিরাজগঞ্জে কার্টন থেকে নবজাতকের লাশ
সিরাজগঞ্জের যমুনা নদীর শহর রক্ষাবাঁধ এলাকায় কার্টন থেকে এক নবজাতকের
বিস্তারিত
করোনাভাইরাস সন্দেহে সিঙ্গাপুরফেরত প্রবাসীকে ঢাকায়
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনাভাইরাস শনাক্তে ও চিকিৎসার পর্যাপ্ত ব্যবস্থা না
বিস্তারিত