ভৈরবে জাতীয় নিরাপদ সড়ক দিবসে বর্ণাঢ্য শোভাযাত্রা

জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়- এই শ্লোগানকে সামনে রেখে দেশের বন্দর নগরী ভৈরবে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। 

দিবসটি উদযাপন উপলক্ষে আজ মঙ্গলবার সকালে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা করা হয়। শোভাযাত্রাটি উপজেলা চত্বর থেকে বের হয়ে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে ঢাকা-সিলেট মহা সড়কের মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্য দুর্জয় মোড়ে গিয়ে শেষ হয়। এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া। 

সংগঠনের সভাপতি এস এম বাকী বিল্লাহ এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা নির্বার্হী অফিসার লুবনা ফারজানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান, রফিকুল ইসলাম মহিলা কলেজ অধ্যক্ষ শরীফ আহমেদ ও হাজী আসমত কলেজ অধ্যক্ষ আরবুজ্জামান আপন, ভৈরব হাইওয়ে থানার ওসি মামুন রহমান, রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, ডক্টরর্স ক্লাবের সাধারণ সম্পাদক ডা. মিজানুর রহমান কবির ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন প্রমুখ। 

এছাড়াও বর্ণাঢ্য শোভাযাত্রাতে জিল্লুর রহমান মহিলা কলেজ, রফিকুল ইসলাম মহিলা কলেজ, হাজী আসমত কলেজ, সরকারি কেবি পাইলট হাইস্কুল, এমপি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, রেলওয়ে উচ্চ বিদ্যালয়, কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও হাজী আসমত আলী গালর্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়। 


৬ হাসপাতাল ঘুরেও ভর্তি নেয়নি
অ্যাজমাজনিত শ্বাসকষ্ট নিয়ে ছয়টি বেসরকারি হাসপাতাল ঘুরেও ভর্তি হতে পারেননি
বিস্তারিত
শ্রমিক বিক্ষোভ, নারায়ণগঞ্জের ৩ পোশাক
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শ্রমিক ছাঁটাইয়ের প্রতিবাদ ও বোনাসের দাবিতে একই
বিস্তারিত
ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট
বিস্তারিত
৩ মাস পর উপজেলা প্রশাসনের
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে রেমা চা বাগান পুনরায়
বিস্তারিত
পরিবহন শ্রমিকদের সংঘর্ষে রণক্ষেত্র কদমতলী
সিলেট নগরীর দক্ষিণ সুরমার বাস কদমতলী বাস টার্মিনাল এলাকায় পরিবহন
বিস্তারিত
মধুপুরে দাদা-নাতির ধর্ষণের শিকার কিশোরী
টাঙ্গাইলের মধুপুর উপজেলার কালিয়াকুড়ি গ্রামে এক কিশোরীকে অপহরণের পর দাদা-নাতি
বিস্তারিত