বিএনপি উন্নয়ন ও গণতন্ত্র ধ্বংস করেছে: এলজিআরডি মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন- দেশের সুবিধা বঞ্চিত ও প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়নে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। দারিদ্র বিমোচন ও অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দারিদ্রের হার কমিয়ে মাথাপিছু আয় বাড়ানোর লক্ষ্যেও কাজ করছে বর্তমান সরকার। অল্প কিছু সময়ের মধ্যে এ দেশের মানুষকে দারিদ্রমুক্ত করা হবে। সরকারের এ আমলেই শতভাগ উন্নয়ন পৌঁছে যাবে সবার ঘরে ঘরে। উন্নয়নের স্বার্থে কোন অপশক্তির কাছে মাথা নত করা যাবে না। বিএনপি সরকার দেশের উন্নয়ন ও গণতন্ত্রকে ধ্বংস করে গেছে, যারা স্বৈরশাসনের মাধ্যমে দল ও ক্ষমতা গ্রহণ করেছে তারা আবার গণতন্ত্রের কথা কিভাবে বলে। অন্যায়ের উৎপত্তিস্থলেই নিস্পত্তি করতে হবে।

শনিবার বিকেলে লাকসাম উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা পরিষদের আয়োজনে জমি আছে ঘর নেই, দারিদ্র বিমোচনে ঋণ, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, স্বেচ্ছাসেবী সংস্থাকে চেক, সুদমুক্ত ক্ষুদ্র ঋণ, হরিজণ কল্যাণ সমিতির নিবন্ধন, স্বেচ্ছাসেবী মহিলা সমিতির চেক, শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ ও প্রজেক্টর, সার ও বীজ, পাওয়ার টিলার ও ডিজেল ইঞ্জিন, ছাগল, ঢেউটিন ও চেক, সেলাই মেশিন, শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহব্বত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলম, ইউপি চেয়ারম্যান আবদুর রশিদ সওদাগর, হারুনুর রশিদ, আলী আহমেদ, রুহুল আমিন, ওমর ফারুক।

সহকারী কমিশনার (ভূমি) উজালা রানী চাকমা ও ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামিমের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, মনোহরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন, লাকসাম উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পড়শী সাহা, লাকসাম সার্কেল ইমরান আহমেদ, দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ি সাধারণ সম্পাদক তাবারক উল্লাহ কায়েস, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, পৌর প্যানেল মেয়র বাহার উদ্দিন বাহার, আবদুল আলিম দিদার, কাউন্সিলর শাহজাহন মজুঃ, মোঃ শাহ আলম, আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, মোহাম্মদ উল্লাহ, খলিলুর রহমান, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, সদস্য মোঃ মনিরুল ইসলাম রতন, উপজেলা ছাত্রলীগ সভাপতি শিহাব খান, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।


গাজীপুরে ফ্যান কারখানায় অগ্নিকাণ্ডে ১০
গাজীপুরের হারিনালে একটি ফ্যান কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ১০ জন মারা
বিস্তারিত
রংপুর মেট্রোপলিটন পুলিশের মেধাবৃত্তি প্রদান
রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিস্তারিত
জব ফেয়ারেই চাকরি পেল রংপুরের
জব ফেয়ারেই চাকরি পেল ইউসেপ থেকে ভোকেশনাল ট্রেড কোর্স সম্পন্ন
বিস্তারিত
ছাত্রীকে যৌন হয়রানির দায়ে শিক্ষক
নোয়াখালীর হাতিয়ায় দশম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত শিক্ষক
বিস্তারিত
শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিষদাঁত
ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, ১৯৭১ সালে জাতির জনক
বিস্তারিত
‘শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনায় মানবিক হতে
সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি
বিস্তারিত