শাহরুখ খানের সাথে ফ্রেমবন্দি হলেন মিথিলা-সৃজিত

এবার শাহরুখ খানের সাথে মিথিলার ছবি ভাইরাল

সম্প্রতি জনপ্রিয় তারকা রাফিয়াত রশিদ মিথিলার আপত্তিকর কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে ভক্তদের তোপের মুখে পড়েছেন এই তারকা। এই ঘটনার পরে ফেসবুকে ‘স্ট্যাটাস’ দিয়ে নিজের মন্তব্য জানান দেন। এরপর আর এই অভিনেত্রীকে সরাসরি কোথাও দেখা যায়নি।

তবে এবার বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে একটি অনুষ্ঠানে দেখা গিয়েছে মিথিলাকে। প্রিয় তারকার সঙ্গে কেউ ছবি তোলার সুযোগ হাতছাড়া করতে চায় না। কলকাতা উৎসবে শাহরুখের সঙ্গে দেখা হওয়ায় বাংলাদেশের অভিনেত্রী মিথিলা ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি। তাদের সঙ্গে আরও ছিলেন ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি। তিনিই ফেসবুকে এটি শেয়ার দিয়েছেন।

গুঞ্জন রয়েছে, সৃজিত-মিথিলা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। শাহরুখের সঙ্গে তাদের ছবি তোলার সুবাদে তাতে নতুন হাওয়া লাগলো বটে!

এদিকে শুক্রবার সন্ধ্যায় নেতাজি ইনডোর স্টেডিয়ামে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উদ্বোধন করেন শাহরুখ খান। এ সময় মঞ্চে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীসহ অনেকে। অনুষ্ঠানে দর্শকসারিতে ছিলেন মিথিলা।

অনুষ্ঠানে শাহরুখ বলেন, কোনও চলচ্চিত্র উৎসব ছোট কিংবা বড় নয়। তবে কলকাতা চলচ্চিত্র উৎসবের মতো সুন্দর নয় অন্য কোনও উৎসব।

ব্যক্তিজীবনে গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মিথিলা।


‘ধন ধান্য পুষ্প ভরা’ গানে
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠছে। তবে এবারের
বিস্তারিত
দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
বিস্তারিত
তাহসানের সঙ্গে বিয়ের গুজব নিয়ে
সম্প্রতি নববধূর সাজে দেখা গেছে প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন
বিস্তারিত
বিয়ের পর নাম বদলে ফেললেন
কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন বাংলাদেশি মডেল-অভিনেত্রী রাফিয়াত
বিস্তারিত
ভারতীয় নাগরিকত্ব পেতে আবেদন করেছেন
বলিউডের অন্যতম সুপারস্টার অক্ষয় কুমার। কয়েক বছর ধরে টানা একের
বিস্তারিত
নিজের নামই বদলে ফেললেন মিথিলা
গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করলেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত
বিস্তারিত