বিজিবি সদস্যদের সঙ্গে ‘আমার সোনার বাংলা’ গাইলেন দেব

সিলেট সীমান্তে এসে সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)সদস্যদের সঙ্গে জাতীয় সংগীত ‘আমার সোনার বাংলা’ গাইলেন  ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা ও তৃণমূলের এমপি দীপক অধিকারী ওরফে দেব।

সম্প্রতি কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্ট্যান্ডিং কমিটির সদস্য হওয়ায় সীমান্ত সফরে ছিলেন দেব।এ সময় ভারতীয় বাহিনী বিএসএফ’র সঙ্গে একাধিক বৈঠক করেন। কাজের ফাঁকে হাসি-ঠাট্টা আর ফুরফুরে সময় পার করেন দেব।  

সফরে বাংলাদেশের জাফলং ও মেঘালয়ের ডাউকি সীমান্তে এসে দুই দেশের ‘জিরো পয়েন্ট’ এলাকা ঘুরে দেখেন জনপ্রিয় এই অভিনেতা। এ সময় টহলরত বিজিবি সদস্যদের সঙ্গেও কুশল বিনিময় করেন তিনি।পরে আচমকা জাতীয় সংগীত ‘আমার সোনার বাংলা’ গেয়ে ওঠেন এপার আর ওপার মিলে দুই বাংলারই জনপ্রিয় এ অভিনেতা।

এ প্রসঙ্গে দেব বলেন, ‘সীমান্তে গিয়ে কাঁটাতারের বেড়া, দুটো দেশ, এসব কিছুই মনে থাকে না যখন সীমান্তবাসীর সঙ্গে কথা বলি। সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হলো। যখন বাংলাদেশের জাতীয় সংগীত বাজল, আমিও গাইলাম- ‘‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি।’’’

জানা গেছে, দার্জিলিংয়ে বাংলা ছবি ‘সাঁঝবাতি’র শুটিং সেরে এই অভিনেতা সোজা চলে যান নাথু লা’য়। পরে সেখান থেকেই প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে পাঁচ দিনের সফরে যান তিনি।


‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো
শিল্পী নয়, এখন ‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো হচ্ছে বলে
বিস্তারিত
সুইজারল্যান্ডে হানিমুনে মিথিলা
মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা আর জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি এখন
বিস্তারিত
মৌসুমীর বাসায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা
‘সব সময় বলি, মেহমানদারী করা খুব পছন্দ করি। মৌসুমীর আমন্ত্রণে
বিস্তারিত
মিথিলার বিয়ের পর এবার অপু
কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশি মডেল অভিনেত্রী রাফিয়াত
বিস্তারিত
‘ধন ধান্য পুষ্প ভরা’ গানে
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠছে। তবে এবারের
বিস্তারিত
দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
বিস্তারিত