বাজিতপুর উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

দীর্ঘ ২৭ বছর পর কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বাজিতপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। 

বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আফজাল হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, নূর মোহাম্মদ এমপি, বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারোয়ার আলম প্রমুখ। সম্মেলনে উপজেলার বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা অংশ নেন। 

প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, শেখ হাসিনার দেশকে দুর্নীতিমুক্ত করার সিদ্ধান্ত নিয়েছেন। তাই দলের ভিতর ও বাহির থেকে শুদ্ধি অভিযান পরিচালনা করা হচ্ছে। এ শুদ্ধি অভিযানে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সমর্থন জানিয়ে দেশকে দুর্নীতিমুক্ত করার আহবান জানান। 

বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান। এর আগে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এ আফজল।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে কমিটি গঠনের লক্ষ্যে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউন্সিল অধিবেশন চলছে বলে জানা গেছে।


সিরাজদিখান আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
মুন্সীগঞ্জের সিরাজদিখানে দ্বিধা দন্ধের মধ্যে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
বিস্তারিত
মৈত্রী সম্মাননা পেলেন রসিক প্যানেল
‘মৈত্রী সম্মাননা-২০১৯’ পেলেন রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান
বিস্তারিত
বটি দিয়ে গৃহবধূর মাথার চুল
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মিথ্যা অপবাদে এক গৃহবধূর মাথার চুল কাটার ঘটনায়
বিস্তারিত
আমতলীতে কৃষি মেলা শুরু
বরগুনার আমতলী উপজেলার মহিষকাটা ইউনুস আলী খান ডিগ্রী কলেজ মাঠে
বিস্তারিত
সিরাজগঞ্জে অসহায় শিশুদের মাঝে শীতবস্ত্র
সিরাজগঞ্জে এতিম ও অসহায় শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বিস্তারিত
নকলায় আমন ধান সংগ্রহে লটারির
শেরপুরের নকলায় সরাসরি কৃষকের কাছ থেকে চলতি মৌসুমের আমন ধান
বিস্তারিত