স্বরাষ্ট্রমন্ত্রীকে যা বললেন এরশাদপুত্র এরিক (ভিডিও)

এরশাদের বারিধারা প্রেসিডেন্ট পার্কের বাসায় বিদিশা ও পুত্র এরিক এরশাদকে অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা।

আজ রবিবার (১৭ নভেম্বর) গণমাধ্যমে একটি ভিডিও পাঠান এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। সেই ভিডিওতে দেখা গেছে এরশাদ পুত্র এরিক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে উদ্দেশ্য করে কথা বলছেন।

ভিডিও বার্তায় এরিক বলেন, ‘মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমি এরিক বলছি। আমাকে নির্যাতন করা হয়েছে। আমাকে খেতে দেয়া হতো না। ড্রাইভার আমার শরীরে হাত তুলেছে। আমার লিগ্যাল গার্ডিয়ান আমার চাচা জিএম কাদের না, আমার মা। সে ক্ষেত্রে ওনার তো রাইট নেই এরকম টর্চার করা। মাকে আমি বাসায় নিয়ে এসেছি। এখন আমরা ভালো আছি। নিচে পুলিশরা ঝামেলা করছে। আমার বাড়ির লোকদের ভেতরে ঢুকতে দিচ্ছে না। আপনি একটু বলে দিন যেন পুলিশরা আমাদের ঝামেলা না করে।’

বিদিশা সিদ্দিকের অভিযোগ শুক্রবার (১৫ নভেম্বর) সকাল থেকে কাউকেই তার সঙ্গে দেখা করতে দিচ্ছেন না বাড়ির পাহারায় থাকা নিরাপত্তা রক্ষীরা।

বিদিশা মুঠোফোনে বলেন, গতকাল এরিক আমাকে ফোন করেছে, বলছে, মা আমি আর সহ্য করতে পারছি না, থাকতে পারছি না, মা তুমি আমাকে বাঁচাও, আমাকে এখান থেকে বের করো। তাড়াতাড়ি আসো। তারপর কালকে আমি নিজেই চলে এসেছি। এরিক আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছে। আমি বললাম কি হয়েছে তোমার? তখন ও বললো যে, আমাকে চাচা বলেছে তুমি তোমার মার সাথে যোগাযোগ করতে পারবা না, মার সাথে কথা বলতে পারবা না। বলতে গেলে আমি ও আমার সন্তান দুজনেই অবরুদ্ধ অবস্থায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


‘এই মুহূর্তে সংঘাতে যেতে চায়
বিএনপি এই মুহূর্তে কোনো সংঘাতে যেতে চায় না বলে জানিয়েছেন
বিস্তারিত
পিয়াজ ছাড়া রান্না হলে, আওয়ামী
পিয়াজ কিনতে গিয়ে মানুষকে হিমশিম খেতে হচ্ছে জানিয়ে জাতীয় পার্টির
বিস্তারিত
ব্যর্থ মন্ত্রীদের সরিয়ে দেয়া হবে
মন্ত্রিসভায় যারা ভালো করবে না তাদের দায়িত্বে পরিবর্তন আনা হবে।
বিস্তারিত
রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল
দীর্ঘ দিন ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে
বিস্তারিত
ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ দিলেন মির্জা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল
বিস্তারিত
ইলিয়াস কাঞ্চন নানা অনিয়ম করেন,
সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন- সড়কের নিরাপত্তা নিশ্চিত
বিস্তারিত