বাউফলে গৃহবধূ হত্যার ঘটনা ৫ লাখ টাকায় রফা!

পটুয়াখালীর বাউফলে ৫ লাখ টাকায় রফা করা হয়েছে গৃহবধূ টুম্পা হত্যার ঘটনা। রবিবার সকালে পৌর শহরের সাহাপাড়া এলাকায় টুম্পা (২৩) নামের এক গৃহবধূকে শাশুড়ি ও জা মিলে হত্যা করে। নিহত টুম্পার বাবার বাড়ি গলাচিপা উপজেলার ডাকুয়া গ্রামে। বাবার নাম সন্তোষ সাহা। ২০১২ সালে বাউফল পৌর শহরের সাহাপাড়া এলাকার শক্তি সাহার ছেলের  নিতাই সাহার সাথে টুম্পার বিয়ে হয়। 

নাম প্রকাশ না করার শর্তে কয়েক প্রতিবেশী জানান, টুম্পার সাথে তার শাশুড়ি পুষ্প রানীর বনিবনা ছিল না। ঘটনার দিন সকাল ৮টার সময় টুম্পা তার ছেলে গৌর হরিকে স্কুলে পৌঁছে দিয়ে বাসায় ঢুকতে গেলে শাশুড়ি পুষ্প রানী বাধা দেয়। এ নিয়ে বউ-শাশুীড়র মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে পুষ্প রানী কাঠের চলা দিয়ে টুম্পাকে মারতে থাকেন। এ সময় শাশুড়ির সাথে যোগ দেন বড় ছেলে সঞ্জয়ের স্ত্রী পিংকি রানী। এরপর গলায় ফাঁস লাগিয়ে টুম্পাকে হত্যা করা হয়। পরে ঘটনাটি আত্মহত্যা বলে প্রচার করেন।

খবর পেয়ে টুম্পার বাবা সন্তোষ সাহা, ভাই মনোস সাহা ও  ইউপি সদস্য বশিরসহ কয়েক স্বজন গলাচিপার ডাকুয়া থেকে বাউফলে আসেন। ওই সময় তারা সাংবাদিকদের জানান, টুম্পাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। এরপর গভীর রাতে শুরু হয় রফাদফা। অভিযোগ রয়েছে, স্থানীয় এক শ্রমিক লীগ নেতা, প্রধানমন্ত্রীর কথিত এক পুত্র, নিহত টুম্পার দেবরের এক বন্ধু ও ফুফা মিলে টুম্পার বাবা ও স্বজনদের রফাদফা করতে বাধ্য করেন এবং তাদেরকে ৫ লাখ টাকা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয় । 

এ ব্যাপারে নিহত টুম্পার ভাই শুভ সাহার সাথে যোগাযোগ করা হলে তিনি ৫ লাখ টাকায় রফাদফার বিষয়টি স্বীকার করেন। 

এ বিষয়ে বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ‘রফাদফার ব্যাপারে আমি কিছুই জানি না। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পরে মৃত্যুর সঠিক  কারণ বলা যাবে’।


মৈত্রী সম্মাননা পেলেন রসিক প্যানেল
‘মৈত্রী সম্মাননা-২০১৯’ পেলেন রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান
বিস্তারিত
বটি দিয়ে গৃহবধূর মাথার চুল
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মিথ্যা অপবাদে এক গৃহবধূর মাথার চুল কাটার ঘটনায়
বিস্তারিত
আমতলীতে কৃষি মেলা শুরু
বরগুনার আমতলী উপজেলার মহিষকাটা ইউনুস আলী খান ডিগ্রী কলেজ মাঠে
বিস্তারিত
সিরাজগঞ্জে অসহায় শিশুদের মাঝে শীতবস্ত্র
সিরাজগঞ্জে এতিম ও অসহায় শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বিস্তারিত
নকলায় আমন ধান সংগ্রহে লটারির
শেরপুরের নকলায় সরাসরি কৃষকের কাছ থেকে চলতি মৌসুমের আমন ধান
বিস্তারিত
রূপগঞ্জে ৩০ হাজার ইটভাটা শ্রমিকের
খুলনার পাইকগাছা থানাধীন খৌইর এলাকার মৃত আইনউদ্দিন মিস্ত্রির ছেলে ইজ্জত
বিস্তারিত