সোনাগাজীতে বিয়ের প্রলোভনে ২ তরুণী ধর্ষণের অভিযোগ

ফেনীর সোনাগাজীতে পৃথক ঘটনায় দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এক ঘটনায় আবু বক্কর ছিদ্দিক সাব্বির (২৬) নামে বখাটে যুবককে গ্রেফতার করেছে। সুমন নামে অন্য বখাটে যুবক পলাতক রয়েছে।

সোমবার সন্ধ্যায় সোনাগাজী মডেল থানায় পৃথক দুটি মামলা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, সোনাগাজী পৌরসভার চরগ ৭নং ওয়ার্ডের ফুয়াং হাউজের বাসিন্দা আবু ইউছুপের ছেলে আবু বক্কর ছিদ্দিক সাব্বির বিয়ের প্রলোভন দেখিয়ে চরচান্দিয়া ইউনিয়নের এক তরুণীকে (২০) একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ গত ১০ সেপ্টেম্বর সকালে তার বাড়ি ফুয়াং হাউজে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করবে না বলে অস্বীকৃতি জানায়। পরে ওই তরুণী রোববার রাতে আবু বক্কর ছিদ্দিক সাব্বিরকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করলে রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে।

অপরদিকে আমিরাবাদ ইউনিয়নের চরডুব্বা গ্রামের রহিম উল্যাহর ছেলে মো. সুমন (২০) বিয়ের প্রলোভনে একই এলাকার এক তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। সোমবার দুপুর ১টার দিকেও তাকে ফের ধর্ষণ করে। এ সময় তার আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে। এ সময় বখাটে সুমন পালিয়ে যায়।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। ফেনী জেনারেল হাসপাতালে মঙ্গলবার দুই তরুণীর শারীরিক পরীক্ষা করা হবে। এক ঘটনায় আবু বক্কর ছিদ্দিক সাব্বিরকে আটক করা হয়েছে।


বঙ্গবন্ধুর সমাধিতে বিচারপতি ও প্রেস
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শুক্রবার বিশিষ্ট ব্যক্তিবর্গ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর
বিস্তারিত
শিশু আমির ফিরে পেলো পরিবার
চারদিন পর শিশু আমির হোসেন (৮) ফিরে পেলো পরিবারকে। সে
বিস্তারিত
রাজশাহীর সাংবাদিক ফটিক আর নেই
রাজশাহীর জ্যেষ্ঠ সাংবাদিক আনোয়ারুল আলম ফটিক (৬০) আর নেই। বৃহস্পতিবার
বিস্তারিত
ছড়া সংসদ রংপুরের অভিষেক ও
রংপুর বিভাগের ছড়া লিখিয়েদের সংগঠন ছড়া সংসদ রংপুরের কার্যনির্বাহী কমিটির
বিস্তারিত
জাতীয় পর্যায়ে গীতা পাঠ প্রতিযোগিতার
জাতীয় পর্যায়ে শ্রী শ্রী গীতা পাঠ প্রতিযোগিতার রংপুর বিভাগীয় চূড়ান্ত
বিস্তারিত
খালেদা জিয়ার মুক্তিতে সরকারের সহযোগীতা
খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদণ্ড ভোগ করছে আর দুর্নীতির দায়ে
বিস্তারিত