হবিগঞ্জের অগ্রগতির স্বার্থেই দিনরাত পরিশ্রম করি: এমপি আবু জাহির

হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বিগত প্রায় ১১ বছরে হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠাসহ ব্যাপক উন্নয়ন কাজ করেছি। গত প্রায় ১১ বছরে আধুনিক স্টেডিয়াম, বৃন্দাবন সরকারি অনার্স-মাস্টার্স, একাধিক ভবন নির্মাণসহ অভূতপূর্ব উন্নয়ন সম্পাদন করা হয়েছে। হবিগঞ্জের অগ্রগতির স্বার্থেই আমি দিনরাত পরিশ্রম করি। শীঘ্রই প্রতিষ্ঠিত হচ্ছে একটি কৃষি বিশ্ববিদ্যালয়। এই সকল উন্নয়ন কাজের উপকারভোগী পুরো জেলার মানুষ।

হবিগঞ্জবাসীর কাজে পাশে পেয়েছি সাংবাদিকদের। আমি নিজেও সাংবাদিকদের সুখে-দুঃখে পাশে থাকি সবসময়।

রবিবার বেলা সাড়ে ১১টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে জেলা সাংবাদিক ফোরামের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জের বিভিন্ন সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরেছেন সাংবাদিকরা। যে কারণে উন্নয়ন কাজে ভূমিকার দাবিদার তারাও। সর্বদা সত্যের মধ্যে থাকলে কখনো সমস্যার সম্মুখীন হতে হয় না। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমেই দূর হতে পারে সমাজের বিভিন্ন অসঙ্গতি।  

অতীতের ন্যায় এলাকার সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরে উন্নয়নের অগ্রগতিতে ভূমিকা রাখার আহবান জানিয়ে অতীতের ন্যায় ভবিষ্যতেও সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন এমপি আবু জাহির। 

হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূর উদ্দিনের পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রাসেল চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, হবিগঞ্জ জেলা তাঁতীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ মুদ্দত আলী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খোয়াইর সম্পাদক শামীম আহসান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, দৈনিক স্বদেশ বার্তার সম্পাদক ইসমাঈল হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসেসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জামান জাহির, সাবেক সভাপতি আবু ছালেহ মোঃ নুরুজ্জামান চৌধুরী শওকত, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি চৌধুরী মাসুদ আলী ফরহাদ, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি মর্তুজা ইমতিয়াজ, সাবেক সভাপতি রফিকুল হাসান চৌধুরী তুহিন, প্রতিষ্ঠাতা সভাপতি এমএ ওয়াহেদ, সাবেক সভাপতি শাহ মশিউর রহমান কামাল, সাবেক সহ-সভাপতি অপু চৌধুরী, দিদার এলাহী সাজু, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুর, বর্তমান সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী, বানিয়াচং উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আজিজুল হক স্বপন প্রমুখ।

সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুর রউফ সেলিম এবং স্বাগত বক্তব্য রাখেন সদ্য বিদায়ী সভাপতি শাকিল চৌধুরী।

এ বছর অভিষেক অনুষ্ঠানে সাংবাদিক বান্ধব শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান এবং বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা তাঁতী লীগের সভাপতি মোঃ মুদ্দত আলীকে আজীবন সদস্য করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দের মাঝে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং নব-নির্বাচিত কার্যকরি কমিটির সভাপতি-সেক্রেটারীসহ সকল সদস্যদের মাঝে প্রধান অতিথি শুভেচ্ছা স্মারক প্রদান করেন।

অনুষ্ঠানে সাংবাদিক ফোরামের আর্থিক উন্নয়নের জন্য প্রধান অতিথি এমপি আবু জাহির ১ লাখ টাকা ও বিশেষ অতিথি পৌরসভার মেয়র মিজানুর রহমান ৫০ হাজার টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন।

ফোরামের অভিষেক অনুষ্ঠানটি হবিগঞ্জ প্রেসক্লাব, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ ও সকল পর্যায়ে গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মিলনমেলায় পরিণত হয়। পরিশেষে সকলকে নিয়ে মধ্যাহ্ন ভোজে অংশ নেন সংগঠনের নেতৃবৃন্দরা।


বঙ্গবন্ধুর সমাধিতে বিচারপতি ও প্রেস
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শুক্রবার বিশিষ্ট ব্যক্তিবর্গ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর
বিস্তারিত
শিশু আমির ফিরে পেলো পরিবার
চারদিন পর শিশু আমির হোসেন (৮) ফিরে পেলো পরিবারকে। সে
বিস্তারিত
রাজশাহীর সাংবাদিক ফটিক আর নেই
রাজশাহীর জ্যেষ্ঠ সাংবাদিক আনোয়ারুল আলম ফটিক (৬০) আর নেই। বৃহস্পতিবার
বিস্তারিত
ছড়া সংসদ রংপুরের অভিষেক ও
রংপুর বিভাগের ছড়া লিখিয়েদের সংগঠন ছড়া সংসদ রংপুরের কার্যনির্বাহী কমিটির
বিস্তারিত
জাতীয় পর্যায়ে গীতা পাঠ প্রতিযোগিতার
জাতীয় পর্যায়ে শ্রী শ্রী গীতা পাঠ প্রতিযোগিতার রংপুর বিভাগীয় চূড়ান্ত
বিস্তারিত
খালেদা জিয়ার মুক্তিতে সরকারের সহযোগীতা
খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদণ্ড ভোগ করছে আর দুর্নীতির দায়ে
বিস্তারিত