চাঁদপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা

চাঁদপুরে জেলা ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দু’দফা সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ সংঘর্ষের ঘটনায় ছুরিকাঘাতে ছাত্রলীগের নেতাকর্মী ও পথচারীসহ কমপক্ষে ১৫জন আহত হয়েছে বলে এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সন্ধ্যায় ও রাত সাড়ে ৮টায় শহরের বড় স্টেশন ও রেলওয়ে মাদ্রাসা রোডস্থ রাস্তায়।

সোমবার রাতে এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় ১৫জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা রিরাজ করছে। ঘটনাস্থলে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতদের মধ্যে ছাত্রলীগের ৬জন নেতাকর্মী দেশীয় অস্ত্রের আঘাতে ও বাঁশের পিটুনিতে গুরুত্বর জখম হলে তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মারাত্বক আহতরা হচ্ছে, হৃদয় (২৪), মো. রাসেদ ভুঁইয়া (২০), আবির হোসেন (২১), জনি (২৫), রাজু (২৫), সাদ্দাম হোসেন (২৪) ও  মো. দেলোয়ার হোসেন (৪৬)। এদের বাড়ি শহরের ১৫নং বিটি রোড, জিটি রোড, জামতলা ও ফরিদগঞ্জ চিরকা চাঁদপুর এলাকায়।

এ ঘটনায় ছুরিকাঘাতে মারাত্বক জখম হৃদয়কে ১৫টি সেলাই দিয়ে মুমূর্ষু অবস্থায় কর্তব্যরত চিকিৎসক মো. আনিছুর রহমান ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেছে। ঘটনার পর চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাছিম উদ্দিন ও জেলা ছাত্রলীগের সভাপতি মো. আতাউর রহমান পারভেজসহ বিভিন্ন পর্যায়ের নেতারা আহতদের হাসপাতালে দেখতে ছুটে আসেন এবং খোজ খবর নেন।

এ ঘটনার সাথে শহরের ব্যাংক কলোনীর অপু, নয়ন, নাজমুল ও রিয়াদ নামে এসব যুবকরা জড়িত রয়েছে বলে মডেল থানার পুলিশের একটি সূত্র থেকে জানা গেছে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাছিম উদ্দিন জানান, নিজেদের মধ্যে কথার কাটাকাটি নিয়ে এ ঘটনা ঘটে। আসামী চিহিৃত হয়েছে। বিলম্ব হলেও কাগজপত্র ঠিক করে আহতরা সোমবার রাতে মামলা করেছে।


বঙ্গবন্ধুর সমাধিতে বিচারপতি ও প্রেস
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শুক্রবার বিশিষ্ট ব্যক্তিবর্গ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর
বিস্তারিত
শিশু আমির ফিরে পেলো পরিবার
চারদিন পর শিশু আমির হোসেন (৮) ফিরে পেলো পরিবারকে। সে
বিস্তারিত
রাজশাহীর সাংবাদিক ফটিক আর নেই
রাজশাহীর জ্যেষ্ঠ সাংবাদিক আনোয়ারুল আলম ফটিক (৬০) আর নেই। বৃহস্পতিবার
বিস্তারিত
ছড়া সংসদ রংপুরের অভিষেক ও
রংপুর বিভাগের ছড়া লিখিয়েদের সংগঠন ছড়া সংসদ রংপুরের কার্যনির্বাহী কমিটির
বিস্তারিত
জাতীয় পর্যায়ে গীতা পাঠ প্রতিযোগিতার
জাতীয় পর্যায়ে শ্রী শ্রী গীতা পাঠ প্রতিযোগিতার রংপুর বিভাগীয় চূড়ান্ত
বিস্তারিত
খালেদা জিয়ার মুক্তিতে সরকারের সহযোগীতা
খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদণ্ড ভোগ করছে আর দুর্নীতির দায়ে
বিস্তারিত