মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ পাঁচ মাদকব্যবসায়ী আটক

পিরোজপুরের মঠবাড়িয়ায় গাজা ও ইয়াবাসহ পাঁচ মাদকব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন খোকন হাওলাদার (৩৮) ও গাঁজাসহ রিন্টন শিকদার (২০), আলমগীর (২০) ,অনিত (৩২), আবু জাফর (৩০ )। 

গতকাল সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১শ’ ১ পিস ইয়াবা ও ৩৫ গ্রাম গাঁজাসহ ওই ৫ মাদক ব্যাবসায়ীকে আটক করে পুলিশ। আটককৃত মাদক ব্যাবসায়ী খোকন হাওলাদার পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলা ইকড়ি গ্রামের মৃত: কাছেম হাওলাদারের ছেলে, রিন্টন শিকদার মঠবাড়িয়া উপজেলার আন্দারমানিক গ্রামের অরুন শিকদারের ছেলে, আলমগীর পৌরশহরে ৮নং ওয়ার্ড (সবুজনগরের) আব্দুল হকের ছেলে, অনিত পৌরশহরের ৫নং ওয়ার্ড টি এন টি রোড এলাকার অনীল হালদারের ছেলে ও আবু জাফর উপজেলার দক্ষিন মিঠাখালী গ্রামের রুহুল আমীনের ছেলে। 

মঠবাড়িয়া থানার ওসি  মো. মাসুদুজ্জামান জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাত আট টার দিকে উপজেলার মুসুল্লিবাড়ি এলাকার সাকায়েত মহুরীর বাড়ির সামনের রাস্তার ওপর থেকে ইয়ারা বিক্রির সময় ১শ’ ১ পিস ইয়াবাসহ ব্যাবসায়ী  খোকনকে আটক করে পুলিশ। মাদক ব্যাবসায়ী রিন্টন ও আলমগীর কে সন্ধ্যা সারে সাতটার দিকে উপজেলার আন্দারমানিক বাটার পোল থেকে গাজঁ বিক্রির সময় ২০ গ্রাম গাঁজাসহ আটক করে এবং পৌর শহরের টি এন্ড টি রোড এলাকা থেকে মাদক ব্যাবসায়ী অনিত ও আবু জাফরকে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ১৫ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ। 

ওসি আরও জানান আটককৃত পাচঁ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হবে।


বঙ্গবন্ধুর সমাধিতে বিচারপতি ও প্রেস
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শুক্রবার বিশিষ্ট ব্যক্তিবর্গ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর
বিস্তারিত
শিশু আমির ফিরে পেলো পরিবার
চারদিন পর শিশু আমির হোসেন (৮) ফিরে পেলো পরিবারকে। সে
বিস্তারিত
রাজশাহীর সাংবাদিক ফটিক আর নেই
রাজশাহীর জ্যেষ্ঠ সাংবাদিক আনোয়ারুল আলম ফটিক (৬০) আর নেই। বৃহস্পতিবার
বিস্তারিত
ছড়া সংসদ রংপুরের অভিষেক ও
রংপুর বিভাগের ছড়া লিখিয়েদের সংগঠন ছড়া সংসদ রংপুরের কার্যনির্বাহী কমিটির
বিস্তারিত
জাতীয় পর্যায়ে গীতা পাঠ প্রতিযোগিতার
জাতীয় পর্যায়ে শ্রী শ্রী গীতা পাঠ প্রতিযোগিতার রংপুর বিভাগীয় চূড়ান্ত
বিস্তারিত
খালেদা জিয়ার মুক্তিতে সরকারের সহযোগীতা
খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদণ্ড ভোগ করছে আর দুর্নীতির দায়ে
বিস্তারিত