মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ১০ বরযাত্রীর

ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ  মোট ১০ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ১৬ জন। শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা ও শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূঞয়া জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি বাসের সাথে বিপরীতমুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একই পরিবারের ৪ জন ও চালকসহ ১০ জনই মাইক্রোবাসের যাত্রী। মাইক্রোবাস যাত্রীদের সবাই লৌহজংয়ের কনকসার থেকে কামরাঙ্গীর চরে বিয়ের বরযাত্রী হিসাবে যাচ্ছিলেন। 

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা গেছে, ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকে পড়া নিহত ও আহতদের উদ্ধার করে। নিহতদের মধ্যে বর রুবেলের বাবা আঃ রশিদ বেপারী (৭০), বোন লিজা (২৪), ভাগনী তাবাসসুম (৫) ও অপর ভাগনী রেনু (১২) একই পরিবারের সদস্য।

নিহতদের মধ্যে অন্যরা হলো- মাইক্রোবাস চালক বিল্লাল (২৮), যাত্রী কেরামত বেপারী (৭১), মফিজুল মোল্লা (৬০), তাহসান (৫), অপর অজ্ঞাত ২ জন ঢাকায় নেয়ার পথে এম্বুল্যান্সে মারা যায়।

এ দুর্ঘটনায় আহত ১০ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বর রুবেল পেছনের গাড়িতে থাকায় প্রাণে বেঁচে যান।


কাপাসিয়াতে বাস ও সিএনজি মুখোমুখি
গাজীপুরের কাপাসিয়াতে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ জন
বিস্তারিত
বানেশ্বরদীতে বাল্যবিবাহ মুক্ত করতে গণস্বাক্ষর
শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নে বাল্যবিবাহ মুক্ত করতে গণস্বাক্ষর ও
বিস্তারিত
উপমহাদেশের সবচেয়ে বড় জোছনা উৎসব
বরগুনার তালতলীতে উপমহাদেশের সবচেয়ে বড় জোছনা উৎসব অনুষ্ঠিত হচ্ছে বৃহস্পতিবার
বিস্তারিত
পদ্মা সেতু নিয়ে বিএনপি অনেক
মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলতুন নেসা ইন্দিরা বলেছেন, পদ্মা সেতু
বিস্তারিত
ব্রুনাইতে দালাল নিধনে সক্রিয় ভূমিকায়
ব্রুনাইতে দালাল চক্রের দৌরাত্ম্য বেড়েই চলেছে। সাধারণ মানুষ দালালের খপ্পরে
বিস্তারিত
বাউফলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি
পটুয়াখালীর বাউফলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে টিনশেড ঘর
বিস্তারিত