শুভ জন্মদিন মিরন আহাম্মেদ

আনন্দ টিভির ন্যাশনাল ডেক্স ইনচার্জ মিরন আহাম্মেদের আজ শুভ জন্মদিন। আজকের এই দিনে বরগুনা সদর উপজেলার ইটবাড়িয়া গ্রামে আওয়ামী লীগ নেতা মো. মাহবুবুর রহমান ও সমাজসেবক মোসা. নাসরিন বেগমের ঘর আলো করে প্রথম সন্তান মিরন আহাম্মেদ পৃথিবীতে আসেন।

আজকে এই শুভ দিনে সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার, মিরন যেন দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারে।

মিরন আহাম্মেদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পায়রা মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনের নির্বাহী পরিচালক মিরাজ আহাম্মেদ বলেন- প্রিয় মিরন ভাইয়ের জন্মদিন। ভাইকে শুভেচ্ছা জানাচ্ছি। ভাই দীর্ঘজীবী হন। আপনার প্রতিটি মুহূর্ত কাটুক সুন্দর আর সুখময়। ভাই ও বন্ধু হিসেবে এই কামনা করি সবসময়।

এদিকে আনন্দ টিভির প্রধান অফিসে কর্মরত সকল সহকর্মীরা মিরন আহাম্মেদকে জানিয়েছে শুভেচ্ছা। অন্যদিকে সবার প্রিয় এ মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আনন্দ টিভির সকল জেলা-উপজেলার সাংবাদিকরা।

মুঠোফোন ও ফেসবুকে জেলা-উপজেলা প্রতিনিধিরা জানান, ‘আমাদের সকলের প্রিয় মুখ, আমাদের ভালোবাসার মানুষ, আমরা যারা আছি তাদের জন্য নিরলসভাবে অক্লান্ত পরিশ্রম করে হাতে কলমে শিখিয়ে আমাদের যোগ্যতার উঁচু চূড়ায় পৌঁছে দেয়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে যিনি, তিনি আনন্দ টিভির ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মো. মিরন আহাম্মেদ। আজকে আমাদের সেই প্রিয় মুখ প্রিয় ভাইটির জন্ম দিন। এই দিনে যিনি আপনাকে সৃষ্টি করেছেন সেই আল্লাহর প্রতি কৃতজ্ঞতা এবং শুকরিয়া আর সে সাথে যেই বাবা-মা, আপনাকে জন্ম দিয়ে লালন পালন করে এত বড় করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা দোয়া এবং ভালোবাসা রইলো। সেই সাথে তাদের অসংখ্য ধন্যবাদ আপনার মত এমন সু-সন্তানকে তৈরি করার জন্য। আর সর্বপরি আল্লাহ আপনাকে সবসময় সকল বিপদ আপদ থেকে রক্ষা করুন। শুভ জন্মদিন আমার প্রিয় ভাই ও সহকর্মী।’

এদিকে মিরন আহাম্মেদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তার বড় ভাই ও বন্ধু দৈনিক আলোকিত বাংলাদেশের সিনিয়র সহ-সম্পাদক এম সুজন আকন বলেন- আজকের এই দিনে এক গোছা ফুলের সুবাস ছড়িয়ে যাক তোর প্রতিটি ক্ষণ। প্রার্থনা করি হৃদয়ের গভীর হতে, শুভ হোক তোর জন্মদিন। আজ তোর কাছ থেকে দূরে তাই কিছুই দিতে পারলাম না শুধু আশীর্বাদ ছাড়া। আজকেরই এই দিনে, সবকিছু হোক যেন নতুন করে। সুখের স্মৃতিগুলো থাকুক কাছে, আর দুঃখগুলো হারিয়ে যাক অনেক দুরে। জড়াজীর্ণ কোন অতীত রাখিস না আর মনে, কাজ করে যা নব উদ্দ্যমে, নতুন করে শুরু হওয়া এই দিনে।


সড়কের আনন্দ, বেদনা ও আতঙ্ক
আমি নিজেকে যে কয়েকটি বিষয়ের বিশেষজ্ঞ হিসেবে দাবি করতে পারি
বিস্তারিত
চাকুরি করার মত মানুষ খুবই
বিশ্বাস করুন আমার কাছে বিভিন্ন কোম্পানির প্রধানরা চাকুরি দেওয়ার জন্য
বিস্তারিত
নতুন সড়ক আইন ও বিআরটিএ
অবশেষে এলো বহুপ্রতীক্ষিত সড়ক পরিবহন আইন, ২০১৮। হাজার হাজার স্কুল,
বিস্তারিত
গাড়ির নাম্বারে গ্রেফতারী পরোয়ানা, জেনে
বাস, ট্রাক, মোটরসাইকেল, সিএনজি, পিক-আপ ইত্যাদি গাড়ি চালিয়ে মামলা হলে
বিস্তারিত
সঠিক জায়গায় প্রকৃত নেতাদের মূল্যায়ন
১৯৯২ সালে বরগুনা জেলা স্কুল শাখা ছাত্রলীগে নাম লিখিয়ে তার
বিস্তারিত
রোহিঙ্গা সংকট ও আন্তর্জাতিক শক্তির
রাতের অন্ধকার কেটে পূর্ব প্রভাতের ক্ষীণ আলোচ্ছটায় হঠাৎ ঘুম ভেঙে
বিস্তারিত