‘শিক্ষার উন্নয়নে শেখ হাসিনার সারথি হোন’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষার উন্নয়নে যে ভূমিকা রেখেছেন, তা ইতিহাসে বিরল। তিনি মানসম্মত ও ধর্মীয় শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে পৃথক মাদ্রাসা অধিদপ্তর করেছেন। শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ফলে উন্নত রাষ্ট্র পরিণত হতে সহায়ক হবে। আসুন সবাই মিলে সুন্দরভাবে দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার উন্নয়নে সারথি হোন।

মঙ্গলবার দুপুরে ফেনীর দাগনভূঞায় ফেনী দারুচ্ছুন্নাহ মহিলা দাখিল মাদ্রাসায় শিক্ষার মান্নোনয়নে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী এসব কথা বলেন।

সিন্দুরপুর ইউপি চেয়ারম্যান ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো. নুর নবীর সভাপতিত্বে ও সাংবাদিক শাহজালাল ভূঞার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী পশ্চিমাঞ্চল কমিউনিটির সভাপতি আলহাজ আবুল কাশেম, দৈনিক অজেয় বাংলা ও সাপ্তাহিক নবকিরণ সম্পাদক শওকত মাহমুদ, মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শাহিদুল হক আরিফ, বিশিষ্ট সমাজসেবক আনোয়ার উল্যাহ ও সিন্দুরপুর ইউপি সাবেক মেম্বার মিজানুর রহমান।

মাদ্রাসা সুপার রহিমা আক্তারের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি সদস্য ফোরকান উদ্দিন, ফেনী পল্লী বিদ্যুত সমিতির সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন লিটন, ডেইলি সানের ফেনী করসপনডেন্ট প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, সাপ্তাহিক ফেনীর তালাশের নির্বাহী সম্পাদক সৌরভ পাটোয়ারী, দৈনিক অজেয় বাংলার সহ-সম্পাদক সুরঞ্জিত নাগ, সিন্দুরপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং-এর সভাপতি মাস্টার আবদুর রহমান, পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন আ.লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল করিম শাহীন, রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি সালাহ উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাকির হোসেন প্রমুখ। অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, বিজয়ের মাসে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল বীর শহীদদের ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা ইব্রাহিম খলিলুল্লাহ শরিফীর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা করিমুল্লাহ।


সিরাজগঞ্জে ডাক্তার ঘুমে থাকায় রোগীর
সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ডাক্তার
বিস্তারিত
আশুলিয়ায় ভিডিও ধারণ করে নারীকে
আশুলিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে অশ্লীল ভিডিও ধারণের পর তা প্রকাশের
বিস্তারিত
আমতলীতে ভুয়া ডাক্তারকে ১ মাসের
বরগুনার আমতলীতে ভুয়া ডাক্তারি সার্টিফিকেট দিয়ে মানুষের চিকিৎসা করার অপরাধে
বিস্তারিত
সিরাজগঞ্জে বিজয় র‌্যালিতে হামলার প্রতিবাদে
সিরাজগঞ্জ সরকারি কলেজের বিজয় র‌্যালিতে বিএনপি-জামায়াতের হামলার প্রতিবাদে জেলা আওয়ামী
বিস্তারিত
বিশ্ব মানবাধিকার দিবসে ফেনীতে র‌্যালি,
৭১তম বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে ফেনীতে র‌্যালি, আলোচনা সভা করেছে
বিস্তারিত
ফেনীতে আইনজীবী সমিতির নির্বাচন
ফেনী জেলা আইনজীবী সমিতি নির্বাচন আগামী ১৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে।
বিস্তারিত