আমতলীতে বিদ্যালয়ের দাতা সদস্য নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন

বরগুনার আমতলীতে একটি বিদ্যালয়ের দাতা সদস্য নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করেছেন ম্যানেজিং কমটির সভাপতি আলহাজ্ব মো. নুরুল ইসলাম মৃধা।

বৃহস্পতিবার বেলা ১১ টায় আমতলী প্রেসক্লাবে উপজেলার ছোট নীলগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা লিখিত  বক্তাব্য বলেন- ৭ নভেম্বর  বিদ্যালয়ের দাতা সদস্য হিসাবে নির্বাচনের জন্য শ্রেণিকক্ষে, অনলাইনে এবং নোটিশ বোর্ডে বিজ্ঞপ্তি জারি করা হয়। দাতা সদস্য হিসাবে এককালীন ২০ হাজার টাকা প্রদানের নোটিশ দিয়ে ১ ডিসেম্বর শেষ দিন ধার্যকরা হয়। ১ ডিসেম্বর ২০১৯ ইং তারিখ ৩ জনের নামে নগদ ৬০ হাজার টাকা, ২ ডিসেম্বর ২০১৯ ইং তারিখ ১১ জনের অনুকুলে ২ লাখ ২০ হাজার টাকা জমা দেয়া হয়।

নোটিশের শেষ দিন মোতাবেক ২ ডিসম্বর বিকাল ৩ টা ৩০ মিনিটের সময় আমতলী সদর ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধার নামসহ ৭ জনের অনুকুলে ১ রাখ ৪০ হাজার টাকা এবং মো. মিজানুর রহমান মুসুল্লী নগদ ২০ হাজার টাকা জমা দিয়ে প্রদান শিক্ষক মো. মোশাররফ হোসেনের কাছ থেকে রশিদ গ্রহণ করে থাকেন। বেলা ৪ টার পর মো.মিজানুর রহমান মুসুল্লী দাতা সদস্য পদে প্রদান কৃত ৮ জনের টাকা ফেরৎ চান।

প্রধান শিক্ষক তাদের আবেদনে পরিপ্রেক্ষিতে তাদের স্বাক্ষর রেখে টাকার চেক ও রশিদ ফেরৎ প্রদাণ করেন। লিখিত বক্তব্যে আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা আরো জানান, আমার বিরুদ্ধে কয়েকটি অনলাইন পত্রিকায় ২০/২২জন সন্ত্রাসী নিয়ে রশিদ ছিনতাই এর সংবাদ প্রকাশ করেছে। এ ঘটনা সম্পূর্নই মিথ্যা। আমি দির্ঘদিন যাবৎ স্কুলটির ম্যানেজিং কমিটির সভাপতি হিসাবে নিযুক্ত আছি। আমি ও আমার বিদালয়ের প্রধান শিক্ষককে জড়িয়ে বিদ্যালয়ে অর্থ আত্মসাতের মিথ্যা অভিযোগ আনা হয়েছে। আমার ও প্রধান শিক্ষকের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য একটি কুচক্রি মহল দীর্ঘদিন পর্যন্ত আমার পিছনে লেগে আছে।


ক্যান্সার আক্রান্ত মামুন বাঁচতে চায়
টাঙ্গাইলের সখীপুরে ক্লোন ক্যান্সারে আক্রান্ত আরিফ হোসেন মামুন (৩৫) বাঁচতে
বিস্তারিত
বাউফলে কৃষকদের মাঝে বিনা মুল্যে
পটুয়াখালীর বাউফলে ঘুর্ণিঝড় বুলবুলের ক্ষতিগ্রস্থ কৃষকদের রবি /২০১৯-২০ মৌসুমে কৃষি
বিস্তারিত
ভৈরবে পুলিশ সদস্যের বিরুদ্ধে অটোরিকশা
কিশোরগঞ্জের ভৈরবে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে যাত্রী সেজে অটোরিকশা চুরির
বিস্তারিত
নওগাঁয় বিএসএফের গুলিতে তিন বাংলাদেশি
নওগাঁর পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে বিএসএফের গুলিতে তিন বাংলাদেশি গরু
বিস্তারিত
মানিকগঞ্জে খালে মাছের পরিবর্তে অস্ত্র
মানিকগঞ্জে খালে মাছ ধরতে গিয়ে ৭টি আগ্নেয়াস্ত্রসহ ২২৫ রাউন্ড গুলির
বিস্তারিত
সিরাজগঞ্জ বাল্যবিয়ে থেকে রক্ষা পেল
সিরাজগঞ্জ পৌর এলাকায় জানপুর (বটতলা) মহল্লার ৭ম শ্রেণির ছাত্রীকে বাল্যবিয়ে
বিস্তারিত