দীর্ঘদিন অসুস্থ স্ত্রী, মুক্তি পেতে জীবন্ত কবর দিলেন স্বামী

দীর্ঘদিন ধরে অসুস্থ স্ত্রী। তার চিকিৎসা করাতে গিয়ে বহু অর্থ খরচ করেছেন স্বামী, কিন্তু তাতেও তার স্ত্রীকে সুস্থ করাতে পারেননি চিকিৎসকেরা। স্ত্রীর চিকিৎসায় টাকা খরচ করতে করতে নিঃস্ব প্রায় স্বামী। স্ত্রীকে নিয়ে এমন দশা থেকে মুক্তি পেতে অবশেষে স্বামীই তাকে জীবন্ত কবর দিলেন।

শুনতে আষ্চর্য লাগলেও এমনই এক বর্বর ঘটনা ঘটেছে ভারতে।
 
স্থানীয়রা জানান, কয়েক বছর আগে তুকারাম শেটগাঁওকর (৪৬) নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়েছিল তনভী (৪৪) নামে ওই নারীর। প্রথম দিকে সব ঠিকঠাক থাকলেও পরে শারীরিক অসুস্থতার জন্য বিছানায় শয্যাশায়ী হয়ে পড়েন তনভী। দীর্ঘদিন ধরে চেষ্টা করেও তাকে সুস্থ করা যায়নি।

এদিকে তার চিকিৎসায় প্রায় সব টাকা খরচ হয়ে যায় তুকারামের। কোনো উপায় না দেখে গত বুধবার গ্রামের একটি সেচ প্রকল্পের জায়গায় স্ত্রীকে জীবন্ত পুঁতে ফেলেন এই পাষণ্ড স্বামী। এ ঘটনায় তুকারামকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি হত্যার বিষয়টি স্বীকার করেছেন।

আজ বৃহস্পতিবার সকালে সেচ প্রকল্পের জন্য খোঁড়া ক্যানালে মাটি সমান করছিলেন কিছু শ্রমিক। আচমকা সেখানে উপস্থিত হয়ে কাজ বন্ধ করার কথা বলে তুকারাম। তাকে অগ্রাহ্য করে মেশিনের সাহায্যে মাটি তুলেছিলেন ওই শ্রমিকরা। খানিকটা মাটি তোলার পরেই ওই নারীর মৃতদেহ দেখতে পান তারা। বিষয়টি দেখে এলাকা ছেড়ে পালান তুকারাম।
 
পুলিশকে তিনি জানান, স্ত্রীর অসুস্থতার জন্য তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল। চিকিৎসক দেখাতে গিয়ে সব টাকাও খরচ হয়ে যায়। এমন অবস্থায় পড়াশোনা বন্ধ হয়ে যায় তাদের ছেলের। এরপরই স্ত্রীকে জীবিত কবর দেয়ার পরিকল্পনা করেন তিনি।


করোনায় মৃত্যুর মিছিল বেড়ে ১৮৬৮
প্রাণঘাতি করোনা ভাইরাসে শুরু থেকে পাল্লা দিয়ে নিহত ও আক্রান্তের
বিস্তারিত
করোনার ওষুধ আবিষ্কার, বাজারে ছাড়ার
অবশেষে করোনা ভাইরাসের প্রতিষেধক আবিষ্কার করেছে মার্কিন গবেষকরা। আবিষ্কৃত ওষুধ
বিস্তারিত
ট্রাম্পের সফর ঘিরে ভারতে ভয়াবহ
ভারত সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর এই সফরের
বিস্তারিত
হুবেইয়ে নতুন ১০০, মৃতের সংখ্যা
প্রাণঘাতী করোনাভাইরাসে দিন দিন মৃতের সংখ্যা বেড়েই চলেছে। চীনের হুবেই
বিস্তারিত
করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৬৯
প্রাণঘাতী করোনাভাইরাসে চীনসহ সারা বিশ্বে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১
বিস্তারিত
এই হলো করোনাভাইরাস
চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা
বিস্তারিত