তাহসানের সঙ্গে বিয়ের গুজব নিয়ে এবার যা বললেন শাওন

সম্প্রতি নববধূর সাজে দেখা গেছে প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওনকে। তবে কি শাওনও বিয়ের পিঁড়িতে বসেছেন এমন প্রশ্ন ছুড়ে নেটদুনিয়ায় ভাইরাল হয় সেসব ছবি। যদিও গুজব যেন না রটে সেই উদ্দেশে শাওন জানিয়েছিলেন, বাস্তবে নয়; একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। আর নববধূর সেই সজ্জার ছবিগুলোই পোস্ট করা হয় জাহিদ খান ম্যাকওভারের ফেসবুক পেজে।

এরপরও সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কথাটি ছড়ানো হচ্ছে তাহলো, জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা রহমান খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শাওন। এ নিয়ে কিছু্ ইউটিউব ভিডিও তৈরি করে ছড়ানো হয়েছে নেটদুনিয়ায়। আর অনেকেই না বুঝে গোগ্রাসে গিলছেন তা।

কেননা সম্প্রতি তাহসানের সাবেক স্ত্রী মিথিলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন। যে খবরে এখনও মেতে আছেন শোবিজপ্রেমীরা।আর সেই সুযোগটি কাজে লাগিয়ে এসব তাহসানকে ঘিরে শাওনের এমন মুখরোচক গল্প ছড়ানো হচ্ছে। ইতিমধ্যে সেসব ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। আর এতে মহাবিরক্ত হয়ে এসব ভিডিও মেকারকে ‘ছাগল’ সম্বোধন করে একহাত নিয়েছেন শাওন।

শনিবার রাতে এমনই একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে অনুভূতিতে শাওন লিখলেন ‘ছাগলদের হাতে ইউটিউব’। এছাড়াও তিনি ওসব গুজব রটানোকারীদের উদ্দেশে স্ট্যাটাস দিয়েছেন। মেহের আফরোজ শাওন ফেসবুকে লিখেছেন, ‘গতকাল থেকে মনটা খুব খারাপ ছিল। একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্টের হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দু’দিন কিছু না খেলেও চলবে।’

তিনি আরো লিখেছেন, ‘ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দুজনের ছবি, মধ্যখানে লাল হৃদপিন্ড আর পেছনে হাতের ওপরে হাত, কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি।’

প্রসঙ্গত, ২০০৫ সালে বাংলাসাহিত্যের উজ্জ্বল নক্ষত্র প্রয়াত হুমায়ূন আহমেদকে বিয়ে করেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। নিশাদ হুমায়ূন ও নিনিত হুমায়ূন নামে শাওন-হুমায়ূন দম্পতির দুই ছেলে রয়েছে। হুমায়ূন আহমেদের মৃত্যুর পর আর কোনো সম্পর্কে জড়াননি শাওন। দুই ছেলেকে নিয়েই তার বর্তমান জীবন কেটে যাচ্ছে।

এদিকে ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলার সঙ্গে বন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান। টানা ১১ বছর সংসারের হঠাৎই সেখানে ভাঙন ধরে। ২০১৭ সালের ২০ জুলাই তাদের বিচ্ছেদ ঘটে। এ জুটির ঘরে আইরা তাহরিম খান নামের এক সন্তান রয়েছে। সম্প্রতি কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে ফের সংসারি হয়েছেন মিথিলা। এদিকে গান ও কাজ নিয়েই বেঁচে থাকতে চান বলে জানিয়েছেন তাহসান।


এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তার
ক্যান্সারে আক্রান্ত  সংগীত শিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দেয়ার
বিস্তারিত
ভাসুরের ধর্ষণচেষ্টায় ঘর ছেড়েছেন সেই
এক সময় তিনি ছিলেন আটপৌঢ়ে গৃহবধূ। সংসার চলতো কেবল স্বামীর
বিস্তারিত
বিয়ের পরদিনই হাসপাতালে দীপঙ্কর দে
বয়সের বিশাল ফারাক। তারপরও ভালোবেসে বহু বছর একসঙ্গে ছিলেন তারা।
বিস্তারিত
৮ বছর পর সেন্সরে যাচ্ছে
জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল আর জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা
বিস্তারিত
শুভ জন্মদিন কৌতুক অভিনয়ের জাদুকর
২০০৩ সালের ১৩ জুলাই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কমেডি সুপারস্টার
বিস্তারিত
অবশেষে জানা গেল কেন অভিনয়
বাংলাদেশি চলচ্চিত্রের সোনালী দিনের প্রথম সারির নায়িকা শাবানা। সুনিপুণ অভিনয়ের
বিস্তারিত