বরিশাল মহানগর আ.লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক

বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন নেতৃত্ব ঘোষণা দেয়া হয়েছে। ঘোষণা অনুযায়ী নগর আওয়ামী লীগের নবনিযুক্ত সভাপতি দলের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর।

সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেয়া হয়েছে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে। রোববার বিকেল পৌনে ৩টায় বরিশাল ক্লাবে এ ঘোষণা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ৩ বছরের জন্য তাদের এ দায়িত্ব প্রদান করা হয়েছে। এ তথ্য নগর আওলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন সুত্রে নিশ্চিত হওয়া গেছে।

এর আগে দ্বিতীয় অধিবেশনে দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম কাউন্সলিরদের কাছে তাদের প্রার্থীদের নাম প্রস্তাব করতে বলেন। এসময় সভাপতি পদে কাউন্সিলরগন নগর আ.লীগের সভাপতি হিসেবে সদ্য বিদায়ী সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের নাম প্রস্তাব করা হয়। তবে অ্যাডভোকেট দুলাল তা প্রত্যাহার করে নেয়ায় তার স্থানে সভাপতি হিসেবে অ্যাডভোকেট জাহাঙ্গীরের নাম ঘোষণা করা হয়েছে। সাধারণ সম্পাদক পদে আর কোন প্রার্থী না থাকায় সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম ঘোষণা করা হয়।

একই এসময় বিদায়ী সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালকে জাতীয় কমিটির সদস্য হিসেবে ঘোষণা দেন ওবায়দুল কাদের। মহানগর আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


যেভাবে নারীদের জিম্মি করে অসামাজিক
র‌্যাবের হাতে গ্রেপ্তার যুবলীগ নেত্রী পাপিয়ার কাছে থাকা মোবাইল ফোনে
বিস্তারিত
মান্দায় ট্রাকচাপায় অটোরিকশার ৩ যাত্রীর
নওগাঁর মান্দায় ট্রাক চাপায় তিন অটোরিকশা আরোহী নিহত হয়েছে। সোমবার
বিস্তারিত
সখীপুরে মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ড
টাঙ্গাইলের সখীপুরে মাদকসেবনের দায়ে রায়হান উদ্দিন (২০) নামের এক যুবককে
বিস্তারিত
সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আনসার সদস্য মতিন হত্যা মামলার
বিস্তারিত
প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে কাজ করছে
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন- প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, তাদের জীবনমান
বিস্তারিত
আকবর আলীসহ দুই কৃতি খেলোয়ারকে
অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী
বিস্তারিত