‘ধন ধান্য পুষ্প ভরা’ গানে বিপিএল মাতালেন সনু নিগম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠছে। তবে এবারের বিপিএলটি অন্যান্যবারের থেকে ভিন্ন। কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলকে স্মরণীয় করে রাখতে এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো জনপ্রিয় ভারতীয় সঙ্গীত শিল্পী সনু নিগমকে। সনু নিগম মঞ্চে উঠেন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। ধামাকা এন্ট্রি নিয়ে তিনি মঞ্চে পদার্পণ করেন।

শুরুতেই একটি হিন্দি গান গেয়ে তার পারফর্ম শুরু করেন। তারপরেই কণ্ঠে তুলেন ‘ধনধান্য পুষ্প ভরা আমাদের এই বসুন্ধরা, তাহার মাঝে আছে দেশ এক সকল দেশের সেরা, ও সে স্বপ্ন দিয়ে তৈরি সে দেশ স্মৃতি দিয়ে ঘেরা, এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি, ও সে সকল দেশের রাণী সে যে আমার জন্মভূমি, সে যে আমার জন্মভূমি, সে যে আমার জন্মভূমি।।

গ্যালারি ভর্তি দর্শকরা মন্ত্রমুগ্ধে উপভোগ করেন সনু নিগম শো। এরপরই গেয়ে উঠেন ‌‘বঙ্গবন্ধু’ কে নিয়ে গান, ‘শোন একটি মুজিবরের থেকে লক্ষ মুজিবরের কণ্ঠস্বরের ধ্বনি-প্রতিধ্বনি আকাশে বাতাসে ওঠে রণী বাংলাদেশ, আমার বাংলাদেশ। সনু নিগমের পরিবেশনা শেষে মঞ্চে আসবেন কৈলাস খের।

কৈলাসের পরিবেশনা শেষে মঞ্চে আসবেন বলিউড তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার পরে মঞ্চে আসবেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। একক পরিবেশনা শেষে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে তার বিশেষ পরিবেশনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হবে।


মালদ্বীপে ঘুরতে গিয়ে ‘নীল ছবি’
নিজের ‘নীল ছবি’ শেয়ার করলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। মালদ্বীপে
বিস্তারিত
রাজ্জাকের জন্মদিনে চ্যানেল আইয়ের বিশেষ
বাংলাদেশের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা রাজ্জাককে নিয়ে নির্মিত হয়েছে প্রথম বায়োপিক।
বিস্তারিত
নায়করাজ রাজ্জাকের ৭৯তম জন্মদিন আজ
বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের ৭৯তম জন্মদিন আজ। ১৯৪২
বিস্তারিত
এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তার
ক্যান্সারে আক্রান্ত  সংগীত শিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দেয়ার
বিস্তারিত
ভাসুরের ধর্ষণচেষ্টায় ঘর ছেড়েছেন সেই
এক সময় তিনি ছিলেন আটপৌঢ়ে গৃহবধূ। সংসার চলতো কেবল স্বামীর
বিস্তারিত
বিয়ের পরদিনই হাসপাতালে দীপঙ্কর দে
বয়সের বিশাল ফারাক। তারপরও ভালোবেসে বহু বছর একসঙ্গে ছিলেন তারা।
বিস্তারিত