নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নোয়াখালীতে ছাত্রদল নেতাসহ তিনজন নিহত হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছে অন্তত পাঁচজন। আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সুবর্ণচরের তোতার বাজারে এবং ১টায় বেগমগঞ্জের কাদিরপুরে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হচ্ছেন, ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো. রাসেল (৩০) ও হাতিয়া উপজেলার তরমদ্দি ইউনিয়নের জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬)। তবে বেগমগঞ্জে উপজেলার কাদিরপুরের নিহত ও আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর মাইজদী থেকে একটি কাভার্ডভ্যান সুবর্ণচরের ভূঞারহাটের দিকে যাচ্ছিল। পথে তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা অটোরিকশা থেকে চারজনকে বের করে। এর মধ্যে দুজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। অটোরিকশার চালকসহ অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়।

অপরদিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালিবোঝাই পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুজন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন ও বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার কথা নিশ্চিত করেন।


ক্যান্সার আক্রান্ত মামুন বাঁচতে চায়
টাঙ্গাইলের সখীপুরে ক্লোন ক্যান্সারে আক্রান্ত আরিফ হোসেন মামুন (৩৫) বাঁচতে
বিস্তারিত
বাউফলে কৃষকদের মাঝে বিনা মুল্যে
পটুয়াখালীর বাউফলে ঘুর্ণিঝড় বুলবুলের ক্ষতিগ্রস্থ কৃষকদের রবি /২০১৯-২০ মৌসুমে কৃষি
বিস্তারিত
ভৈরবে পুলিশ সদস্যের বিরুদ্ধে অটোরিকশা
কিশোরগঞ্জের ভৈরবে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে যাত্রী সেজে অটোরিকশা চুরির
বিস্তারিত
নওগাঁয় বিএসএফের গুলিতে তিন বাংলাদেশি
নওগাঁর পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে বিএসএফের গুলিতে তিন বাংলাদেশি গরু
বিস্তারিত
মানিকগঞ্জে খালে মাছের পরিবর্তে অস্ত্র
মানিকগঞ্জে খালে মাছ ধরতে গিয়ে ৭টি আগ্নেয়াস্ত্রসহ ২২৫ রাউন্ড গুলির
বিস্তারিত
সিরাজগঞ্জ বাল্যবিয়ে থেকে রক্ষা পেল
সিরাজগঞ্জ পৌর এলাকায় জানপুর (বটতলা) মহল্লার ৭ম শ্রেণির ছাত্রীকে বাল্যবিয়ে
বিস্তারিত