বানেশ্বরদীতে বাল্যবিবাহ মুক্ত করতে গণস্বাক্ষর ও মানববন্ধন

শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নে বাল্যবিবাহ মুক্ত করতে গণস্বাক্ষর ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) ইউপি চেয়ারম্যান আলহাজ মাজহারুল আনোয়ার মহব্বতের নেতৃত্বে ও সভাপতিত্বে  বাল্যবিবাহ বিরোধী মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়।

বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন কমপ্লেক্সের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে উপস্থিতিদের বাল্যবিবাহ বিরোধী শপথবাক্য পাঠ করান ইউপি চেয়ারম্যান আলহাজ মাজহারুল আনোয়ার মহব্বত। এর আগে বাল্যবিবাহের বিরুদ্ধে গণস্বাক্ষর সংগ্রহ করা হয়।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাফিজুল হক, ভুরদী কৃষিপণ্য উৎপাদক কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো. মোশারফ হোসাইন, বানেশ্বরদী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম ফিরোজ, সহকারী শিক্ষক লুৎফর রহমান লিটন, হাফিজুল হাসান তুমুল, ইউপি সচিব মো. আজিজুল ইসলাম, উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. আবু ইউসুফ, পরিবার পরিকল্পনা পরিদর্শক মো, আব্দুল আজিজ, পরিবার কল্যাণ সহকারী মো. আনোয়ার হোসেন, ইউপি সাধারণ সদস্য আনোয়ার হোসেন, আনসার আলী, আব্দুছ সুবহান, জহির হোসেন, মিন্টু মিয়া ও মোফাখখারুল ইসলাম লাভলু, সংরক্ষিত মহিলা সদস্য ফারজানা আক্তার, ইউডিসি চৈতী নাহার, লাল মিয়াসহ বানেশ্বরদী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, বিভিন্ন পেশাজীবী ও স্থানীয় গণ্যমান্য ও ইউনিয়নে কর্মরত সকল গ্রাম পুলিশরা মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচিতে অংশগ্রহণ করেন।


সখীপুরে মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ড
টাঙ্গাইলের সখীপুরে মাদকসেবনের দায়ে রায়হান উদ্দিন (২০) নামের এক যুবককে
বিস্তারিত
সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আনসার সদস্য মতিন হত্যা মামলার
বিস্তারিত
প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে কাজ করছে
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন- প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, তাদের জীবনমান
বিস্তারিত
আকবর আলীসহ দুই কৃতি খেলোয়ারকে
অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী
বিস্তারিত
যোগদানের ২৭ দিনের মাথায় অধ্যক্ষের
বাউফল সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলামকে যোগদানের ২৭ দিনের
বিস্তারিত
ফেনীতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনবিষয়ক
‌'লঙ্গিত হলে ভোক্তা-অধিকার, অভিযোগ করলেই পাবেন প্রতিকার'- এই প্রতিপাদ্য বিষয়
বিস্তারিত