দর্শকদের হতাশ করেছে সিলেট

বঙ্গবন্ধু বিপিএলের তৃতীয় দিন মাঠে গড়াচ্ছে আজ। ছুটির দিন শুক্রবার বলে কথা। গত দুই দিনের তুলনায় দর্শক সমাগমও বেড়েছে হোম অব ক্রিকেট শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। কিন্তু দর্শকদের হতাশ করেছে সিলেট থান্ডার। রাজশাহী রয়্যালসের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে অল আউট হয়ে যায় মাত্র ৯১ রানেই!

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দুইটায় শুরু হওয়া এই খেলায় রাজশাহী টস জিতে ব্যাটিংয়ে পাঠায় সিলেটকে। শুরুটা ভালো হলেও ব্যাটসম্যানদের ব্যর্থতায় এবারের বিপিএলে আগে ব্যাট করে সবচেয়ে কম রানে অলআউট হওয়ার রেকর্ড গড়লো সিলেট।

সর্বোচ্চ ২০ রান করে আসে অধিনায়ক মোসাদ্দেক ও মোহাম্মদ মিথুনের ব্যাট থেকে। দুই ওপেনার রনি তালুকদার ১৯ ও জনসন চার্লস আউট হন ১৬ রান করে। জীবন মেন্ডিস ০ রান করে সাজঘরে ফেরেন। মিলনের ব্যাট থেকে আসেনি ১০ রানের বেশি। ৮৭ রানের মাথায় সিলেট তিন তিনটি উইকেট হারিয়ে ম্যাচ থেকে একবারে ছিটকে যান।

রাজশাহীর হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন অলক কাপালী। দুটি করে উইকেট নেন ফরহাদ রেজা ও রবি বোপারা। একটি উইকেট নেন আন্দ্রে রাসেল। এই ম্যাচে সিলেট থান্ডার একাদশে এক পরিবর্তন এসেছে। প্রথম ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন সোহাগ গাজী। তার পরিবর্তে একাদশে প্রবেশ করেছেন নাঈম হাসান। এদিকে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে রাজশাহী রয়্যালস।

সিলেট থান্ডার একাদশ : মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), জনসন চার্লস, রনি তালুকদার, মোহাম্মদ মিথুন, জীবন মেন্ডিস, নাজমুল হোসেন মিলন, নাঈম হাসান, নাজমুল ইসলাম অপু, এবাদত হোসেন চৌধুরী, ক্রিসমার সান্তোকি ও নাভিন উল হক।

রাজশাহী রয়্যালস একাদশ : আন্দ্রে রাসেল (অধিনায়ক), লিটন কুমার দাস, হযরতউল্লাহ জাজাই, শোয়েব মালিক, আফিফ হোসেন ধ্রুব,রবি বোপারা, অলক কাপালী, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি ও মিনহাজুল আবেদীন আফ্রিদী।


মাহমুদউল্লাহর নেতৃত্বে পাকিস্তান যাচ্ছে বাংলাদেশ
চমক দিয়ে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ
বিস্তারিত
প্রথমবার চ্যাম্পিয়ন রাজশাহী
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে দ্বিতীয় বারের
বিস্তারিত
কেন পাকিস্তানে যাচ্ছেন না, মুখ
পাকিস্তান সফরে না যাওয়া নিয়ে অবশেষে মুখ খুললেন বাংলাদেশ জাতীয়
বিস্তারিত
শিরোপা জিততে বিপিএল ফাইনালে মাঠে
প্রথমবারের মতো শিরোপা জিততে আজ শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার
বিস্তারিত
পাকিস্তান সফরে যাচ্ছে টাইগাররা, সূচি
তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট এবং একটি ওয়ানডে ম্যাচ খেলতে পাকিস্তান
বিস্তারিত
ঢাকাকে হারিয়ে গেইল-রুবেলদের ড্যান্স
মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন ঢাকা প্লাটুনকে হারিয়ে ফাইনালের পথে একধাপ
বিস্তারিত