জাতীয় পর্যায়ে গীতা পাঠ প্রতিযোগিতার রংপুর বিভাগীয় চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

জাতীয় পর্যায়ে শ্রী শ্রী গীতা পাঠ প্রতিযোগিতার রংপুর বিভাগীয় চূড়ান্ত পর্ব রংপুরে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে রংপুর ধর্মসভায়  বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন রংপুরের জেলা প্রশাসক মো. আসিব আহসান।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর বিভাগীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী গোপাল চন্দ্র দেবনাথ, পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা কমিটির সভাপতি শ্রী অজয় প্রসাদ বাবনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হরির্চাদ মন্ডল সুমন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ মহিলা বিষয়ক সম্পাদক শ্রীমতি রত্ন ঘোষ, বিশিষ্ট শিক্ষাবিদ শ্রী মলয় কিশোর ভট্টাচার্য্য।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জাতীয় পরিষদের অন্যতম সদস্য ভবতোষ সরকার বাচ্চু ও ধর্মসভা মন্দিরের সাধারণ সম্পাদক পার্থ বোস। এতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলার সাধারণ সম্পাদক শ্রী ধীমান ভট্টাচার্য্য। উক্ত জাতীয় পর্যায়ে শ্রী শ্রী গীতা পাঠ প্রতিযোগিতার রংপুর বিভাগীয় চূড়ান্ত পর্ব রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ অংশ গ্রহণ করেন। প্রতিযোগিতাটি ৩টি ভাগে বিভক্ত করা হয়। ওয়ান থেকে ফাইভ পর্যন্ত গ্রুপ-ক, ৬ষ্ঠ থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত গ্রুপ-খ এবং নবম শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত গ্রুপ-গ। আগামী ২৬ ও ২৭ ডিসেম্বর ঢাকাস্থ এ প্রতিযোগিতার চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।


ফেনীতে নকল ডিবি পুলিশ গ্রেফতার
ফেনীতে অপহরণের খবর পেয়ে অভিযান চালিয়ে দুই ভুয়া গোয়েন্দাকে গ্রেফতার
বিস্তারিত
কিশোরগঞ্জে বাংলাদেশ বেতারের নিয়মিত অনুষ্ঠান
কিশোরগঞ্জে বাংলাদেশ বেতারের নিয়মিত অনুষ্ঠান ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠিত হয়েছে। মুজিববর্ষের
বিস্তারিত
পিতা হত্যার প্রতিশোধ নিতেই খুন
চাঞ্চল্যকর আইয়ুব বাহিনীর প্রধান আইয়ুবকে গুলি করে হত্যার মূল রহস্য
বিস্তারিত
ভাঙ্গায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
মঙ্গলবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার মালিগ্রামসংলগ্ন সলিলদিয়া নামক স্থানে
বিস্তারিত
কর্ণফুলীতে ভেসে উঠল নিখোঁজ মা-ছেলের
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ভূমিরখীল এলাকা দিয়ে কর্ণফুলী নদীতে ভেসে
বিস্তারিত
সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলা কেটে
সিরাজগঞ্জ শহরে মুজিব সড়ক চৌরাস্তা মোড় এলাকায় রাশিদা খানম নাজু
বিস্তারিত