অপহরণের ৯ দিন পর মরদেহ উদ্ধার

পুলিশ কনস্টেবলসহ ৩জনকে জেলহাজতে প্রেরণ

অবশেষে অপহরণের ৯ দিন অপহরণের শিকার রাজধানীর আরবান হেলথ কেয়ারের অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার তোশারফ হোসেন পপির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার  দুপুরে  রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপির) কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ এসব তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় ওই পুলিশ কনস্টেবলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, গত ১১ জানুয়ারি রংপুরের কামারপাড়া ঢাকা কোচস্ট্যান্ড থেকে তার পূর্বপরিচিত পুলিশ কনস্টেবল রবিউল ইসলামের পাতানো ফাঁদের শিকার রাজধানীর আরবান হেলথ কেয়ারের অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার তোশারফ হোসেন পপি অপহৃত হন। অপহরণ ঘটনার ৯ দিন পর মরদেহ উদ্ধার হলেও গত শুক্রবার অভিযান চালিয়ে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত কনস্টেবল রবিউল ইসলাম, তার দুলাভাই সাইফুল ইসলাম ও পপির কাজের ছেলে বিপুল চন্দ্র সরকারকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে ওসি আব্দুর রশিদ, গ্রেফতার পুলিশ কনস্টেবলের দেয়া তথ্য অনুযায়ী রোববার সকালে রংপুরের শ্যামপুর এলাকায় রবিউলের বড় বোন লাবণী আক্তারের বাড়ির পাশ থেকে অপহৃত তোশারফ হোসেন পপির লাশ উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে অপহৃত তোশারফ হোসেন পপির ছোট বোন সাজিয়া আফরিন ডলি জানান, তার বড় ভাই রাজধানীর এনায়েতগঞ্জ লেন হাজীরবাগের ব্যবসায়ী ও আরবান হেলথ কেয়ারের অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার। তার বাসায় গৃহপরিচারিকার (কাজের মেয়ে) সন্ধানে রংপুরে পূর্বপরিচিত পুলিশ কনস্টেবল রবিউল হোসেনের কাছে তিনি আসেন। গত ১১ জানুয়ারি কামারপাড়া ঢাকা কোচস্ট্যান্ডে পৌঁছালে সেখান থেকে পপি অপহৃত হন।

তিনি আরও জানান, অপহরণের পরপরই তার বড় ভাইয়ের মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। এ সময় কনস্টেবল রবিউলের সাথে যোগাযোগ করেও কোনো সন্ধান না পাওয়ায় বৃহস্পতিবার কোতোয়ালি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন সাজিয়া আফরিন।
অপহৃতের ছোট ভাই আসাদুজ্জামান বলেন, ৯ দিন পর ভাইয়ের সন্ধান মিললেও তাকে জীবিত পাওয়া গেল না। শোকে পাথর হয়ে গেছেন তার স্ত্রী ও তিন কন্যা। এ সময় তার ভাইয়ের অপহরণ ও হত্যাকাণ্ডের ঘটনার সাথে জড়িতদের তিনি দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

রোববার দুপুরের পর আদালতের মাধ্যমে গ্রেফতার আসামিদের রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।


রসিকে তামাকমুক্ত ঘোষণা শীর্ষক ক্যাম্পেইন
রংপুর সিটি কর্পোরেশনকে (রসিক) তামাকমুক্ত করার উদ্যোগের অংশ হিসেবে সিটি
বিস্তারিত
রাজশাহীতে মাঠে গড়ালো বঙ্গবন্ধু মিডিয়া
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) উদ্যোগে রাজশাহীতে শুরু
বিস্তারিত
কারমাইকেল কলেজ: ১০৪ বছরেও পিছু
উত্তরের বাতিঘর। অক্সফোড নামে খ্যাত। কারমাইকেল কলেজ। উত্তরাঞ্চলের সর্ববৃহৎ বিদ্যাপীঠ
বিস্তারিত
বাউফলে অবৈধ ‘ট্রলি নামক দানব’
পটুয়াখালীর বাউফলে অনুমোদনবিহীন ‘ট্রলি নামক দানব’ আটক করে থানা পুলিশের
বিস্তারিত
সিরাজগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জের এনায়েতপুর থানার বেতিল বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক
বিস্তারিত
সিরাজগঞ্জে আ.লীগ নেতা হত্যা মামলা
সিরাজগঞ্জে চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য বকুল হায়দার হত্যা
বিস্তারিত