মাদক নির্মূলের ব্রত নিয়ে পুলিশে যোগ দিয়েছি: এসপি সিরাজগঞ্জ

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন পুলিশ সুপার হাসিবুল আলম- আলোকিত বাংলাদেশ।

সিরাজগঞ্জে নবাগত পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) বলেছেন, মাদকের রাহুগ্রাস থেকে জাতিকে মুক্ত রাখার ব্রত নিয়েই পুলিশে যোগ দিয়েছি। শিক্ষাজীবনে মাদকের কারণে অনেক মেধাবী বন্ধুদের ধ্বংস হয়ে যেতে দেখেছি। তখন থেকেই মনে হয়েছিল মাদকবিরোধী কাজে নিজেকে জড়ানোর। যে কারণে শিক্ষা ক্যাডারের ছাত্র হওয়া সত্যেও পুলিশ ক্যাডার সার্ভিসে যোগ দিয়েছি।

সোমবার দুপুরের দিকে পুলিশ সুপার কার্যালয় হলরুমে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, এ কাজে পুলিশের কেউ জড়িত বা সহায়তা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে যে মাদক ব্যবসা করবে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। আপনাদের সঠিক ও নিরপেক্ষ তথ্যের ভিত্তিতে মাদক নির্মূলে কাজ করা হবে।

এছাড়াও ইভটিজিং ও নারীর প্রতি সহিংসতারোধে কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি।

এ মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি এস,এম তফিজ উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, সাংবাদিক আব্দুল কুদ্দুস, নুরুল ইসলাম বাবু, হেলাল আহম্মেদ, ফেরদৌস হাসান, আমিনুল ইসলাম রানা, আব্দুল মজিদ, দীলিপ গৌর, রিংকু কুন্ডসহ বিভিন্ন মিডিয়ার কর্মরত সাংবাদিকরা বক্তব্য রাখেন।

এছাড়া মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার শরাফত আলী, ডিআইও ওয়ান রেজাউল করিম, ওসি ডিবি মিজানুর রহমান, ওসি (তদন্ত) রফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, তিনি ১৯৭১ সালে বরিশালে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৩ সালে ২১তম বিসিএসে সহকারী পুলিশ সুপার হিসাবে যোগদান করেন। কর্মকালীন সময়ে তিনি বিভিন্ন স্থানে বিভিন্ন পদে সততার সাথে দায়িত্ব পালন করেছেন। ৩০ ডিসেম্বর সিরাজগঞ্জে পুলিশ সুপার হিসাবে যোগদানের আগে তিনি ঢাকায় এসবিতে বিশেষ পুলিশ সুপার হিসাবে কর্মরত ছিলেন। 


ঢামেক থেকে নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নার্সিং ক্যান্টিনের সামনে থেকে এক
বিস্তারিত
‘দজ্জাল’ পাপিয়ার অপরাধ জগতের ‘রাজা’
নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার
বিস্তারিত
সেই এনামুল-রুপনের বাড়িতে মিলল ৫
রাজধানীর পুরান ঢাকার লালমোহন স্ট্রিটে ক্যাসিনোবিরোধী অভিযানে পাঁচটি সিন্দুকভর্তি টাকা,
বিস্তারিত
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩
সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় তিন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন।
বিস্তারিত
রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে
রাজধানীর মিরপুর ১০ নম্বরসহ আশপাশের এলাকায় আজ মঙ্গলবার গ্যাস থাকবে
বিস্তারিত
সেই পাপিয়ার তিনটি ভিডিও ফাঁস!
বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও টাকাসহ বহিষ্কৃত মহিলা যুব লীগ
বিস্তারিত