প্রয়োজনে তারিখ পিছিয়ে ব্যালটে ভোট গ্রহণের আহ্বান মির্জা ফখরুলের

ইভিএমে ভোট কারচুপির যে সুযোগ রয়েছে, এটা মনে করার কোনো কারণে নেই যে সরকার কারচুপির সে সুযোগ নেবে না-মন্তব্য মির্জা ফখরুল।

ইলেকট্রনিক ভোটিং মেশিন-ইভিএম এর মাধ্যমে মানুষের ভোট কেড়ে নেয়া হবে বলে শঙ্কা প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রয়োজনে ভোটের তারিখ পিছিয়ে ব্যালটের মাধ্যমে নেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার রাজধানীতে ইভিএম নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

নির্বাচন কমিশনকে কেউ বিশ্বাস করেনা অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, ইভিএম মেশিনে ভোট কারচুপির সুযোগ রয়েছে এবং এটা মনে করার কোনো কারন নেই যে সরকার কারচুপির সে সুযোগটা নেবে না।' সিটি নির্বাচনে ইভিএমের মাধ্যমে মানুষের রায়ের প্রতিফলন হবে না বলেও উল্লেখ করেন তিনি।

নির্বাচন কমিশনের পদত্যাগ করা উচিৎ ছিল বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব। তাবিথের ওপর হামলা প্রসঙ্গে প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ প্রার্থীর যে মন্তব্য করেছেন তাতে তাঁর মেয়র হওয়ার যোগ্যতাই থাকতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।

ইভিএম সিস্টেমকে আমরা প্রত্যাখ্যান করছি বলেও জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। এছাড়া, অনুষ্ঠানে ইভিএমে ভোট কারচুপি প্রমাণে নির্বাচন কমিশনকে চ্যালেঞ্জ দিয়েছেন বিএনপিপন্থী প্রকৌশলীরা।


পাপিয়াকে নিয়ে যা বললেন আসিফ
দেশ-বিদেশের নানান বিষয় নিয়ে প্রায়ই ফেসবুক পেজে নিজের মন্তব্য বা
বিস্তারিত
পাবনা পৌর মেয়রের আওয়ামী লীগে
পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু আওয়ামী লীগে যোগদান করেছেন।
বিস্তারিত
‘পাপিয়ার পরিচয় যাই হোক, পাপের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বিস্তারিত
‘পাপিয়ার সাথে আমার কোনো ব্যবসা
বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়াকে নিয়ে ফেইসবুকে
বিস্তারিত
দেশে এখন ত্রাসের রাজত্ব চলছে
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার নিজেদের ক্ষমতাকে
বিস্তারিত
পাপিয়া পিউকে যুব মহিলা লীগ
নানা অপকর্ম ও অসামাজক কাজে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার নরসিংদী
বিস্তারিত