ভৈরবে পুলিশ সদস্যের বিরুদ্ধে অটোরিকশা চুরির অভিযোগ

কিশোরগঞ্জের ভৈরবে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে যাত্রী সেজে অটোরিকশা চুরির অভিযোগ উঠেছে। অভিযুক্ত পুলিশ সদস্য হলেন, ভৈরব বেঙ্গল থানা পুলিশের কনস্টেবল আবু সায়েম। 

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের রেল স্টেশন সড়কে যাত্রী সেজে ব্যাটারিচালিত অটোরিকশা চুরির অভিযোগে পুলিশ সদস্য আবু সায়েমকে আটক করে কয়েকজন যুবক। তাদের দাবি, আবু সায়েমকে দেখে সন্দেহ হলে যুবকদেরকে দেখে সে দৌড়ে পালিয়ে যেতে চাইলে ধাওয়া করে তাকে আটক করা হয়। ফলে এ সময় আবু সায়েম স্থানীয়দের হাতে গণপিটুনির শিকার হয়। পরে সে নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিলে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। পরে অটোরিকশা চালকরা বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. সায়দুল­াহ মিয়াকে অবহিত করে। এ ঘটনায় শহরে মিশ্র প্রতিক্রিয়া ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, রেল স্টেশন সড়কের পলাশের মোড়ে আকাশ নামে এক অটোরিকশা চালককে পেয়ে পুলিশ সদস্য আবু সায়েম শহরের বিভিন্ন স্থানে যেতে বলে। তার এমন কথায় অটোরিকশা চালক আকাশের কাছে বিষয়টি সন্দেহ লাগে। পরে আকাশ অন্য চালকদের জানালে তারা আবু সায়েমের পিছু নিলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। ফলে পুলিশ সদস্য আবু সায়েম চালকদের হাতে গণপিটুনির শিকার হন। এছাড়াও স্থানীয়রা তাকে আটকে রাখে।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার সেকেন্ড অফিসার মোখলেছুর রহমান রাসেল মুঠোফোনে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সদস্য আবু সায়েমকে উদ্ধার করা হয়েছে। তবে, পুলিশ সদস্যের দাবি অটোরিকশা চুরির সাথে তার কোনরকম সংশ্লিষ্টতা নেই। এরপরও চালকদের রাতে থানায় আসতে বলা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে অবশ্যই ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

এ ব্যপারে ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন মুঠোফোনে জানান, তিনি কিশোরগঞ্জে রয়েছেন। তাই, ঘটনা সম্পর্কে স্পষ্ট কোনো তথ্য পাননি। তারপরও তিনি রাতেই থানায় এসে বিস্তারিত তথ্য নিয়ে অভিযোগ প্রমাণিত হলে পুলিশ সুপারের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।


সখীপুরে মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ড
টাঙ্গাইলের সখীপুরে মাদকসেবনের দায়ে রায়হান উদ্দিন (২০) নামের এক যুবককে
বিস্তারিত
সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আনসার সদস্য মতিন হত্যা মামলার
বিস্তারিত
প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে কাজ করছে
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন- প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, তাদের জীবনমান
বিস্তারিত
আকবর আলীসহ দুই কৃতি খেলোয়ারকে
অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী
বিস্তারিত
যোগদানের ২৭ দিনের মাথায় অধ্যক্ষের
বাউফল সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলামকে যোগদানের ২৭ দিনের
বিস্তারিত
ফেনীতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনবিষয়ক
‌'লঙ্গিত হলে ভোক্তা-অধিকার, অভিযোগ করলেই পাবেন প্রতিকার'- এই প্রতিপাদ্য বিষয়
বিস্তারিত