আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

সাভারের আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পাম্প শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে। শুক্রবার বিকেলে আশুলিয়া থানার পাশেই অবস্থিত হাজী ওমর আলীর মালিকানাধীন সম্ভার সিএনজি ফিলিং স্টেশনের তিন তলা ভবনের ছাদে এ ঘটনা ঘটে।

নিহতের নাম ফায়েজ আলী আকন্দ (৩৫)। সে ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ভুসভুসিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে। তিনি কাইচাবাড়ী এলাকার ইমরান খানের বাড়িতে ভাড়া থেকে সম্ভার সিএনজি ফিলিং স্টেশনে কাজ করতেন। 

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানায়, নিহত ফায়েজ আলী ওই সিএনজি ফিলিং স্টেশনে চার হাজার টাকা বেতনে কাজ করেন। বিকেলে সে তিন তলা ভবনের ছাদে গেলে হঠাৎ অসাবধানতাবশত পড়ে গিয়ে বিদ্যুতের তারের জড়িয়ে পড়ে। এ সময় বিদ্যুৎস্পৃষ্টে ওই শ্রমিক গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পাম্প শ্রমিক ফায়েজ আলীকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) একরামুল হক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনার পাশাপাশি তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া নিহতের ডান হাতে ফোস্কা ও মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানায় পুলিশ।


দাবি আদায়ে শায়েস্তাগঞ্জ উপজেলায় কর্মবিরতি
জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার ১৩-১৬ গ্রেডের কর্মচারীদের পদবি পরিবর্তন ও বেতন
বিস্তারিত
বোনের কবরের ভেতরেই মারা গেল
বোনের কবর খুঁড়তে খুঁড়তেই মারা গেলেন ছোট ভাই। বুধবার সকাল
বিস্তারিত
রংপুরে নেশাগ্রস্ত সন্তানকে পুলিশে দিলেন
রংপুরের পীরগঞ্জ উপজেলা ৪নং কুমেদপুর ইউনিয়নের দিগদুয়ারী গ্রামে এক নেশাগ্রস্ত
বিস্তারিত
নোয়াখালীতে ছাত্র হত্যামামলায় ৩ আসামির
নোয়াখালীর সেনবাগে ২০১৮ সালে ৯ম শ্রেণির ছাত্র মো. আবু সাখের
বিস্তারিত
রাঙ্গুনিয়ায় ২ ইটভাটাকে লাখ টাকা
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অবৈধ দুই ইটভাটাকে এক লাখ টাকা জরিমানা করেছেন
বিস্তারিত
লাকসামে ওয়ার্ড মেম্বারের পরিত্যক্ত ঘর
লাকসামে শহীদ উল্ল্যাহ চৌধুরী নামে এক ওয়ার্ড মেম্বারের পরিত্যক্ত ঘর
বিস্তারিত