স্ত্রীর সহযোগিতায় শ্যালিকাকে ধর্ষণ ও শিশু অপহরণ, দম্পতি গ্রেফতার

ঢাকার সাভারে স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে ধর্ষণ ও এক শিশুকে অপহরণের অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ঘটনাস্থল থেকে অপহৃত দুই বছর বয়ষের শিশু ঝর্ণা আক্তারকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণীর বড় ভাই রুবেল মিয়া। এর আগে শনিবার রাতে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লার আবুল কালাম আজাদের ভাড়া বাড়ি থেকে ওই দম্পতিকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।

রবিবার বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার সাগর দিপা বিশ্বাস।

গ্রেফতারকৃতরা হলো- ঝিনাইদহ জেলার মহেশপুর থানার পুরন্দপুর গ্রামের মৃত আলী হোসেনে ছেলে মো: সাহেব আলী (৩৪) ও তার স্ত্রী জেসমিন খাতুন (২৫)। ভুক্তভোগী তরুণী জেসমিন খাতুনের আপন ছোট বোন এবং উদ্ধার হওয়া শিশুটি তার ভাইয়ের মেয়ে। 

র‌্যাব-৪ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত সাহেব আলীর স্ত্রী অসুস্থ হওয়ায় তার ছোট বোন ভুক্তভোগী কিশোরীকে সিলেট থেকে সাভারে নিয়ে আসে। পরে ভুক্তভোগীর বড় বোন জেসমিন খাতুনের সহযোগিতায় ঘুমের ওষুধ খাইয়ে নিয়মিত ধর্ষণ করত। একপর্যায়ে ভুক্তভোগী কিশোরী তার বাবা-মাকে বিষয়টি জানালে তারা তাকে সিলেটে চলে যায়। 
এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই দম্পতি গত ২০ ডিসেম্বর ষড়যন্ত্র করে ভুক্তভোগীর বড় ভাইয়ের দুই বছরের শিশু কন্যাকে সিলেট থেকে অপহরণ করে সাভারে নিয়ে আসে। খবর পেয়ে বাড়ির লোকজন মেয়েকে নিতে আসলে তাদেরকে আটকে রেখে মারধর করে এই দম্পতি। সেখান থেকে কৌশলে পালিয়ে গিয়ে বিষয়টি র‌্যাবকে লিখিতভাবে জানায় রুবেল মিয়া। 

এ ঘটনায় র‌্যাব-৪ একটি চৌকস দল শনিবার রাতে সাভারের ব্যাংক কলোনি এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং ওই দম্পতিকে গ্রেফতার করে। 

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার সাগর দিপা বিশ্বাস জানায়, এ বিষয়ে সাভার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটি ভুক্তভোগী কিশোরীর বড় ভাই রুবেল নিজে দুজনের নামে করেছেন। আমরা আসামিদের থানায় হস্তান্তর করেছি। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


ঢামেক থেকে নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নার্সিং ক্যান্টিনের সামনে থেকে এক
বিস্তারিত
‘দজ্জাল’ পাপিয়ার অপরাধ জগতের ‘রাজা’
নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার
বিস্তারিত
সেই এনামুল-রুপনের বাড়িতে মিলল ৫
রাজধানীর পুরান ঢাকার লালমোহন স্ট্রিটে ক্যাসিনোবিরোধী অভিযানে পাঁচটি সিন্দুকভর্তি টাকা,
বিস্তারিত
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩
সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় তিন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন।
বিস্তারিত
রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে
রাজধানীর মিরপুর ১০ নম্বরসহ আশপাশের এলাকায় আজ মঙ্গলবার গ্যাস থাকবে
বিস্তারিত
সেই পাপিয়ার তিনটি ভিডিও ফাঁস!
বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও টাকাসহ বহিষ্কৃত মহিলা যুব লীগ
বিস্তারিত