শিশুকে গলাটিপে খুন করে সেপটিক ট্যাঙ্কে ফেলে দেন মা

কোনো অপহরণ নয়, বরং নিজের সন্তানকে গলাটিপে খুন করেন মা। পরে শিশুটির লাশ ফেলে দেন আবাসনের পেছনে একটি সেপটিক ট্যাঙ্কে। এর কয়েক ঘণ্টার মধ্যেই বেলেঘাটা অপহরণকাণ্ডের পর্দা ফাঁস করেছে কলকাতা পুলিশ।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, গতকাল রোববার বেলঘাটায় নিজের শিশু সন্তানকে অপহরণ করার অভিযোগ অনেন সন্ধ্যা জৈন নামে এক নারী। তার অভিযোগ, বেলেঘাটার মালহার অ্যাপার্টমেন্টের দোতলায় উঠে কলিং বেল বাজিয়ে তাকে মারধর করে দু-মাসের কন্যা সন্তানকে তুলে নিয়ে গেছে দুষ্কৃতিকারীরা।

সন্ধ্যা জৈন পুলিশকে জানান, দুপুরে হঠাৎই কলিং বেল বাজে, দরজা খুলতেই ঘরে ঢুকে পড়ে দুষ্কৃতিকারীরা। সেই সময় ছাদে জামাকাপড় মেলতে গিয়েছিলেন আয়া। অজ্ঞাত পরিচয় এক যুবক কলিং বেল বাজিয়ে বলে, ছাদের চাবি চাইছে আয়া। একথা শুনেই দরজা খোলেন তিনি।

ওই শিশুর মা বলেন, আবাসনের নিরাপত্তারক্ষী ছিলেন না সেই সময়ে। ওষুধের দোকানে গিয়েছিলেন। সেই ফাঁকেই আবাসনে ঢুকেছিল ওই অপহরণকারীরা।

এদিকে, অভিযোগ পাওয়ার পরই তদন্তে নামে বেলেঘাটা থানার পুলিশ। সন্ধ্যা জৈনের বয়ানে অসংগতি মেলায় তাকে টানা জেরা করা হয়। তার পরেই বেরিয়ে আসে আসল সত্য। পরে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয় আবাসনের পেছনে একটি সেপটিক ট্যাঙ্ক থেকে।

জেরায় জানা যায়, গলাটিপে দুই মাসের শিশু সন্তানকে খুন করেছেন সন্ধ্যা। পুলিশ তাকে গ্রেপ্তার করে জেরা করছে। এ ঘটনায় জেরা করা হচ্ছে সন্ধ্যার স্বামীকেও।

কেন এই খুন- তা নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে। পুলিশকে যে বয়ান দিয়ে স্কেচ আঁকিয়েছিলেন সন্ধ্যা দেবী তাতে এখন পরিষ্কার যে সেই স্কেচ ছিল কল্পনাপ্রসূত। আশপাশের ২০টি সিসিটিভি ফুটেজ দেখেও সন্ধ্যা দেবীর বলা সময় অর্থাৎ সাড়ে ১২টা থেকে ১টা পর্যন্ত কোনো সাদা প্যান্ট পরা যুবককে ওই আবাসনের আশপাশেও দেখা যায়নি। এতেই পুলিশের সন্দেহ দৃঢ় হয় যে সন্ধ্যা দেবী মিথ্যে বলছেন।

কেন করলেন নিজের সন্তানকে খুন? জানতে চাইলে সন্ধ্যা জৈন একবার বলছেন, স্বামীর অবৈধ সম্পর্ক। আরেকবার বলছেন, মানসিকভাবে ক্লান্ত হয়ে পড়েছিলেন। ঠিক আসলে কী তা জানতে টানা জেরা চলেছে। এ নিয়ে মনোবিজ্ঞানীদের সাহায্য নেবে বলেও জানিয়েছে পুলিশ।


চীনে মৃতের সংখ্যা বেড়ে ২৬৬৩
প্রাণঘাতী করোনাভাইরাসে চীনে বেড়েই চলেছে মৃতের সংখ্যা। গতকাল সোমবার পর্যন্ত
বিস্তারিত
মাহাথিরকে মালয়েশিয়ার অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী ঘোষণা
পদত্যাগপত্র গ্রহণের পর আবারও মাহাথির মোহাম্মদকে মালয়েশিয়ার অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী হিসেবে
বিস্তারিত
দিল্লি রণক্ষেত্র, পুলিশ সদস্য নিহত
ভারতের রাজধানী নয়াদিল্লিতে দেশটির বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) বিরোধীদের
বিস্তারিত
করোনাভাইরাসে আক্রান্ত প্রথম মানুষটি কে?
চীনে মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে রোববার পর্যন্ত মারা গেছে
বিস্তারিত
পদত্যাগ করেছেন বিশ্বের প্রবীণতম প্রধানমন্ত্রী
আচমকা পদত্যাগ করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ও বর্ষীয়ান রাজনীতিবিদ মাহাথির মোহাম্মদ।
বিস্তারিত
ভারত পৌঁছেছেন ডোনাল্ড ট্রাম্প
দুইদিনের রাষ্ট্রীয় সফরে ভারত পৌঁছেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার
বিস্তারিত