সিরাজগঞ্জে আ’লীগ নেতা বকুল হত্যামামলার রহস্য এখনো উদঘাটন হয়নি

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য বকুল হায়দার (৫২) হত্যামামলার রহস্য প্রায় ৩ মাসেও উদঘাটন হয়নি। তবে এ মামলায় সন্দেহভাজন মোটরসাইকেলের চালক রফিকুল ইসলামসহ ৬ জন এখন জেল হাজতে রয়েছেন।

এ ব্যাপারে নিহতের ছেলে মেহেদী হাসান সাগর বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি দিয়ে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। এ মামলাটি তাৎক্ষণিকভাবে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ডিবিতে হস্তান্তর করা হয়। মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয় ইন্সপেক্টর (ডিবি) হাসান বাছির।

তিনি সাংবাদিকদের জানান, এ নির্মম হত্যাকাণ্ডে স্থানীয় রাজনীতিক দ্বন্দ্ব, পূর্বশত্রুতা, এলাকায় আধিপত্য বিস্তার ও পরকীয়া সম্পর্কের বিষয় সামনে রেখে এই মামলার তদন্ত কাজ শুরু করা হয়েছে। ইতিমধ্যেই এ মামলার ৮ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে ৬ জনকে জেলহাজতে পাঠানো হয়।

এছাড়াও আরও কয়েকজনকে ডেকে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলেও কোন তথ্য না পাওয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। মামলার এখন কিছুটা অগ্রগতি হলেও তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছে না।

এ বিষয়ে ওসি (ডিবি) মিজানুর রহমান বলেন, বিশেষ গুরুত্বের সঙ্গে বকুল হত্যার মামলা তদন্ত করা হচ্ছে। এ নির্মম হত্যা মামলায় জড়িত প্রকৃত আসামিদের অল্পদিনের মধ্যেই গ্রেফতার করা সম্ভব হবে।

উল্লেখ্য, ২ নভেম্বর সন্ধ্যার পর মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি যাওয়ার পথে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের দত্তবাড়ি ব্রিজের কাছে গুলিতে নিহত হন বকুল হায়দার বকুল। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ছিলেন।


চাঞ্চল্যকর তথ্য: পাপিয়ার কল লিস্টে
বহুল আলোচিত নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা
বিস্তারিত
ঢামেক থেকে নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নার্সিং ক্যান্টিনের সামনে থেকে এক
বিস্তারিত
পাপিয়ার অপরাধ জগতের ‘রাজা’ কে?
নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার
বিস্তারিত
সেই এনামুল-রুপনের বাড়িতে মিলল ৫
রাজধানীর পুরান ঢাকার লালমোহন স্ট্রিটে ক্যাসিনোবিরোধী অভিযানে পাঁচটি সিন্দুকভর্তি টাকা,
বিস্তারিত
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩
সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় তিন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন।
বিস্তারিত
রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে
রাজধানীর মিরপুর ১০ নম্বরসহ আশপাশের এলাকায় আজ মঙ্গলবার গ্যাস থাকবে
বিস্তারিত