সহিংসতা করে নির্বাচন বানচালের পাঁয়তারা করা হচ্ছে: তাপস

ফাইল ছবি

নৌকার গণজোয়ার দেখে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষের ভরাডুবির আশঙ্কায় দিশেহারা হয়ে পড়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন। পরাজয়ের ভয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন তিনি।

সোমবার রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার মোড়ের ইসলামী মার্কেটের সামনে নির্বাচনী প্রচারণার সময় এক সংক্ষিপ্ত পথসভায় এমন মন্তব্য করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, আমাদের দেওয়া ঢাকার উন্নয়নের রূপরেখা জনগণ গ্রহণ করেছেন। তারই ফলশ্রুতিতে এমন গণজোয়ার। আশা করি ১ ফেব্রুয়ারি বিপুল ভোটে নৌকা প্রতীককে জয়যুক্ত করে ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দেবে ঢাকাবাসী।

পথসভা ও গণসংযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ৬৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মাহমুদুল হাসান পলিনের পক্ষে ভোট প্রার্থনা করেন ব্যারিস্টার তাপস।  পথসভা শেষে ৬৮ ও ৬৯ নং ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। দুপুর দেড়টা থেকে শুরু হওয়া এই গণসংযোগ চলবে রাত পর্যন্ত।

গণসংযোগে ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ স্থানীয় ও নগর আওয়ামী লীগের নেতাকর্মী এবং স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সর্মথকরা অংশগ্রহণ করেন। এসময় ডেমরার রসুলপুর ও হাজীপুর এলাকায় মোড়ে মোড়ে ফুল ছিটিয়ে তাপসকে বরণ করে নেয় স্থানীয় নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকেরা।


এমন বৃহত্তম ত্রাণ কার্যক্রমের কথা
তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ
বিস্তারিত
সোয়া কোটি মানুষের কাছে ত্রাণ
বিএনপি মানুষের পাশে আছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল
বিস্তারিত
মান্নাকে ডেকে কথা বললেন খালেদা
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম
বিস্তারিত
বাড়িতে থাকুন একটু কষ্ট করুন:
করোনা মহামারি প্রতিরোধে দেশবাসীকে ঘরে থাকার এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা
বিস্তারিত
মানুষের উদাসীনতা ভয়াবহ বিপদ ডেকে
মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে কেউ কেউ স্বাস্থ্যবিধি মেনে চললেও অনেকের উদাসীনতা
বিস্তারিত
রাজধানীর কাফরুলে যুবদলের উদ্যোগে দলীয়
দেশে বেড়েই চলেছে করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা। গত
বিস্তারিত