সহিংসতা করে নির্বাচন বানচালের পাঁয়তারা করা হচ্ছে: তাপস

ফাইল ছবি

নৌকার গণজোয়ার দেখে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষের ভরাডুবির আশঙ্কায় দিশেহারা হয়ে পড়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন। পরাজয়ের ভয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন তিনি।

সোমবার রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার মোড়ের ইসলামী মার্কেটের সামনে নির্বাচনী প্রচারণার সময় এক সংক্ষিপ্ত পথসভায় এমন মন্তব্য করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, আমাদের দেওয়া ঢাকার উন্নয়নের রূপরেখা জনগণ গ্রহণ করেছেন। তারই ফলশ্রুতিতে এমন গণজোয়ার। আশা করি ১ ফেব্রুয়ারি বিপুল ভোটে নৌকা প্রতীককে জয়যুক্ত করে ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দেবে ঢাকাবাসী।

পথসভা ও গণসংযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ৬৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মাহমুদুল হাসান পলিনের পক্ষে ভোট প্রার্থনা করেন ব্যারিস্টার তাপস।  পথসভা শেষে ৬৮ ও ৬৯ নং ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। দুপুর দেড়টা থেকে শুরু হওয়া এই গণসংযোগ চলবে রাত পর্যন্ত।

গণসংযোগে ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ স্থানীয় ও নগর আওয়ামী লীগের নেতাকর্মী এবং স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সর্মথকরা অংশগ্রহণ করেন। এসময় ডেমরার রসুলপুর ও হাজীপুর এলাকায় মোড়ে মোড়ে ফুল ছিটিয়ে তাপসকে বরণ করে নেয় স্থানীয় নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকেরা।


পাপিয়াকে নিয়ে যা বললেন আসিফ
দেশ-বিদেশের নানান বিষয় নিয়ে প্রায়ই ফেসবুক পেজে নিজের মন্তব্য বা
বিস্তারিত
পাবনা পৌর মেয়রের আওয়ামী লীগে
পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু আওয়ামী লীগে যোগদান করেছেন।
বিস্তারিত
‘পাপিয়ার পরিচয় যাই হোক, পাপের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বিস্তারিত
‘পাপিয়ার সাথে আমার কোনো ব্যবসা
বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়াকে নিয়ে ফেইসবুকে
বিস্তারিত
দেশে এখন ত্রাসের রাজত্ব চলছে
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার নিজেদের ক্ষমতাকে
বিস্তারিত
পাপিয়া পিউকে যুব মহিলা লীগ
নানা অপকর্ম ও অসামাজক কাজে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার নরসিংদী
বিস্তারিত