নতুন ‘ওভিসি’তে মৌ খান

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের নায়িকা মৌ খান। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি বিজ্ঞাপনেও কাজ করেন নিয়মিত। এরই ধারাবাহিকতায় এবার অনন্তিমা ফ্যানের নতুন একটি ‘ওভিসি’তে মডেল হলেন তিনি।

গত ৯ ফেব্রুয়ারি রাজধারীর উত্তরার একটি শুটিং বাড়িতে ‘ওভিসি’র দৃশ্যধারণ করা হয়েছে। এটি নির্মাণ করেছেন নির্মাতা মামুনুর রশিদ রোকন। এতে মৌ খানের বিপরীতে মডেল হয়েছেন আরিফিন জিলানী।

এ প্রসঙ্গে নায়িকা মৌ খান বলেন, ‘এই প্রথম ‘ওভিসি’তে কাজ করলাম। এই ওভিসিতে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে। এই কাজটি পুরো সিনেমার টিম কাজ করেছেন। ওভিসিটি নির্মাণ করেছেন মামুনুর রশিদ রোকন। সব মিলিয়ে কাজটি অনেক ভালো হয়েছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’

এদিকে, মৌ খান অভিনীত ‘বান্ধব’ ও ‘বাহাদুরী’ নামের দুইটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। অনুপম কথাচিত্রের ব্যানারে ‘বান্ধব’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন ম ম রুবেল। এই ছবিটি পরিচালনা করেছেন সুজন বড়ুয়া। এতে মৌ খানের বিপরীতে অভিনয় করেছেন সুমিত। অন্যদিকে শফিক হাসানের ‘বাহাদুরী’ সিনেমায় চিত্রনায়ক জায়েদ খানের বিপরীতে অভিনয় করেন মৌ খান।

উল্লেখ, ‘প্রতিশোধের আগুন’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় মৌ খানের। এই ছবিতে মৌ খানের বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। ছবিটি নির্মাণ করেছেন মোহাম্মদ আসলাম।


এবার জয় বাংলা কনসার্ট মাতাবেন
প্রতি বছরের মতো এ বছরও অনুষ্ঠিত হবে জয় বাংলা কনসার্ট।
বিস্তারিত
ফ্যানদের সঙ্গে সময় কাটালেন অপুর্ব
বর্তমান সময়ের সেরা প্রেমাভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। টিভি নাটকের রোমান্টিক
বিস্তারিত
শাবনূরের সঙ্গে সালমানের ঘনিষ্ঠতার বিষয়ে
চিত্রনায়ক সালমান শাহের মৃত্যু নিয়ে প্রতিবেদন দিয়েছে পুলিশ ব্যুরো অব
বিস্তারিত
মায়ের হেফাজতে থাকবে অভিনেতা সিদ্দিকের
মায়ের হেফাজতে থাকবে অভিনেতা সিদ্দিকুর রহমানের একমাত্র সন্তান আরশ হোসেন
বিস্তারিত
সালমান শাহ হত্যা মামলার তদন্ত
চিত্রনায়ক সালমান শাহ মৃত্যুর ঘটনায় করা হত্যা মামলার তদন্ত প্রতিবেদন
বিস্তারিত
কাজ নেই অভাবের তাড়নায় যা
আত্মপ্রত্যয়ী অপু বিশ্বাস। জীবনের ঘাত-প্রতিঘাত ঢালিউডের একসময়ের টপ নায়িকাকে থমকাতে
বিস্তারিত