‘খালেদাকে জেলে মেরে ফেলবে, এ রাজনীতি শেখ হাসিনা করেন না’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রসঙ্গ উল্লেখ করে বলেছেন, ‘তিনি (মির্জা ফখরুল) বলেছেন, সরকার জেলের মধ্যে খালেদা জিয়াকে মেরে ফেলতে চায় কষ্ট দিয়ে, সে ধরনের ইচ্ছা শেখ হাসিনার নেই। আমরা এই প্রতিহিংসার রাজনীতি করি না। বেগম জিয়াকে জেলের মধ্যে মেরে ফেলব, এ রাজনীতি বঙ্গবন্ধু করেন নাই, শেখ হাসিনাও করেন না’।

বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের খালেদা জিয়ার অসুস্থতা প্রসঙ্গে বলেন, ‘বেগম জিয়ার স্বাস্থ্য সম্পর্কে দলের লোকেরা বলে একটা আর চিকিৎসকেরা বলেন আরেকটা। চিকিৎসকরা বলেন, তার স্বাস্থ্য নিয়ন্ত্রণে আছে। আর দলের লোকেরা তাকে অসুস্থ থেকে আরো বেশি অসুস্থ বানিয়ে যতটা না চিকিৎসার জন্য ভাবছে তার চেয়ে বেশি রাজনীতি করছে’।

খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেছেন, ‘তাকে (খালেদা) প্যারোলে মুক্তি দেওয়ার জন্য পরিবার থেকে বিভিন্নভাবে আবেদন করা হয়েছে। যারা এ আবেদন করেন, টেলিভিশনের পর্দায় আবেদন করেন। আমি সকালেও খবর নিয়েছি, তারা লিখিতভাবে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে প্যারোলের জন্য আবেদন করেননি। এখন লিখিত আবেদন করলেও এ আবেদন কারণসহ যুক্তিসংগত হতে হবে। যুক্তিযুক্ত কারণ ছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী প্যারোল বিবেচনা করতে পারেন না, সরকার বিবেচনা করতে পারে না’।


লতিফ সিদ্দিকীর দুর্নীতির মামলা স্থগিত
দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা ছয় মাসের জন্য স্থগিত
বিস্তারিত
অপরাধীর স্থান আ.লীগে হবে না
কেউ অপরাধ করলে পার পাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের
বিস্তারিত
খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিবেদন আদালতে
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকদের দেওয়া প্রতিবেদন
বিস্তারিত
যার নির্দেশে পাপিয়াকে গ্রেপ্তার করা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নরসিংদী যুব-মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা
বিস্তারিত
বিএনপি ক্ষমতায় গেলে পিলখানা হত্যাকাণ্ডের
বিএনপি ক্ষতায় গেলে পিলখানা হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার করবে বলে মন্তব্য
বিস্তারিত
পাপিয়াকে নিয়ে যা বললেন আসিফ
দেশ-বিদেশের নানান বিষয় নিয়ে প্রায়ই ফেসবুক পেজে নিজের মন্তব্য বা
বিস্তারিত