সিরাজগঞ্জে ৫ সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার

সিরাজগঞ্জে রাস্তার নির্মাণকাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ৫ সাংবাদিক ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলা ও মারপিটের শিকার হয়েছেন। আহত সাংবাদিকরা হলেন- এসএ টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি রহমত আলী, এনটিভির সিরাজগঞ্জ প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্না, ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার নজরুল ইসলাম, বাংলানিউজ ২৪.কমের স্বপন চন্দ্র দাস ও যায়যায়দিন পত্রিকার মোকাদ্দেস আলী।

আহত সাংবাদিকরা জানান, সিরাজগঞ্জ সদর উপজেলার খামার পাইকোশা গ্রামে রাস্তা নির্মাণকাজে বিভিন্ন অনিয়মের অভিযোগ তোলেন এলাকাবাসী। এ অভিযোগের ভিত্তিতে বুধবার বিকেলের দিকে ঘটনাস্থলে গিয়ে ছবি ও ভিডিও ধারণ করার সময় সময় ঠিকাদারি প্রতিষ্ঠান ডলি কনস্টাকশনের এক প্রকৌশলীর নির্দেশে স্থানীয় ইউপি সদস্যসহ সন্ত্রাসী বাহিনী সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা লাঠিসোটা, বেলচা দিয়ে মারপিট করে ৫ সাংবাদিককে আহত করে এবং তাদের ক্যামেরা ছিনিয়ে নেয়া হয়। স্থানীয়রা এ হামলা ঠেকাতে এলে তাদেরও মারপিট করা হয়। পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে সাংবাদিক স্বপন চন্দ্র দাস বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার নবাগত ওসি হাফিজুর রহমান বলেন, ঘটনাটি দ্রুত তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে সিরাজগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ এ ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন।


সুস্থ হয়ে ওঠা তিনজন আবার
মাদারীপুরের শিবচর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে ওঠা তিনজনের
বিস্তারিত
চট্টগ্রামে প্রবেশে পুলিশের নিষেধাজ্ঞা
করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবার চট্টগ্রাম নগরীর সবগুলো প্রবেশপথ বন্ধ
বিস্তারিত
শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে এক
বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ওয়ার্ডে সোমববার
বিস্তারিত
দুর্গম পাহাড়ি ৫০ পরিবারে নগদ
করোনা পরিস্থিতিতে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার দুর্গম কালেঙ্গা পাহাড়ে বসবাসকারী
বিস্তারিত
আমতলীতে গণপরিবহন প্রবেশ নিষিদ্ধ ঘোষণা
করোনা ভাইরাস প্রতিরোধে এবং জনসাধারণকে রক্ষার লক্ষে বরগুনার আমতলী পৌর
বিস্তারিত
সিরাজগঞ্জে করোনা উপসর্গ নিয়ে শ্রমিকের
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সরাপপুর গ্রামে করোনা ভাইরাস উপসর্গ নিয়ে জিহাদুল
বিস্তারিত