নকলায় পৃথক সড়ক দুর্ঘটনায় হতাহত ৫

শেরপুরের নকলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলপড়ুয়া ২ শিক্ষার্থী নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও ৩ জন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার উরফা ইউনিয়নের বারমাইশা এলাকায় মালবাহী ট্রাক ও দ্রুতগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারুফ (১৩) ও হামিদুল (১৫) নামে স্কুলপড়য়া দুই শিক্ষার্থী মারা যায়। 

তাছাড়া কুর্শাবাদাগৈড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে নকলা বাজারের জাল পাড়ার আলিম মিয়ার ছেলে রাশেদ, হাবিবুর রহমানের ছেলে আল মুক্তাদির (১৮) ও ফারুক হোসেনের ছেলে সাব্বির মিয়া (১৮) গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

নিহত মারুফ হাসনখিলা এলাকার আবদুল হাকিমের ছেলে ও লয়খা নব উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী এবং হামিদুল দক্ষিণ বারমাইশা এলাকার সেলিম মিয়ার ছেলে ও মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতনের ৮ম শ্রেণীর শিক্ষার্থী ছিল। মারুফ ঘটনাস্থলেই মারা যায় এবং হামিদুলকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতারে নেওয়ার পথে তাড়াকান্দা এলাকায় পৌঁছার পরে মারা যায়।

এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাক ও ট্রাকের হেলপার ফরহাদকে (৩০) আটক করেছে থানা পুলিশ।

অন্যদিকে, সকাল সোয়া ৮টার দিকে কুর্শাবাদাগৈড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে তিন বন্ধু গুরুতর আহত হয়। আহতরা হলো- নকলা বাজারের জাল পাড়ার আলিম মিয়ার ছেলে রাশেদ, হাবিবুর রহমানের ছেলে আল মুক্তাদির (১৮) ও ফারুক হোসেনের ছেলে সাব্বির মিয়া (১৮)। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে।

উভয় ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলের মাত্রাতিরিক্ত গতি থাকায় এসব দুর্ঘটনা ঘটেছে। উভয় নিহতের পরিবারের লোকজন বিনা ময়না তদন্তে মরদেহ দাফনের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন। নকলা থানার ওসি আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


থানা হেফাজতে মৃত্য: আমতলীর ওসিসহ
বরগুনার আমতলী থানায় হেফাজতে থাকা অবস্থায় এক আসামির ঝুলন্ত মরদেহ
বিস্তারিত
ঢাকা ছাড়লেন আটকে পড়া ৩২৭
নভেল করোনাভাইরাসের মহামারির মধ্যে আটকে পড়া জাপানের নাগরিকরা এবার বাংলাদেশ
বিস্তারিত
সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ
পাবনা-৪ আসনের সংসদ সদস্য ভাষাসৈনিক, মুক্তিযোদ্ধা সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান
বিস্তারিত
নওগাঁয় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
নওগাঁর পত্নীতলা এবং আত্রাই উপজেলায় পৃথক ঘটনায় ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত
বিস্তারিত
ঘাটাইল সেনানিবাসে গলফ টুর্নামেণ্ট অনুষ্ঠিত
টাঙ্গাইলের ঘাটাইল শহীদ সালাহ উদ্দিন সেনানিবাসের গলফ ক্লাবে তিন দিনব্যাপী
বিস্তারিত
সখীপুরে ডায়াবেটিক সমিতির উদ্বোধন
সখীপুরে ডায়াবেটিক সমিতির উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে এ
বিস্তারিত