অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী

আকবর আলীসহ দুই কৃতি খেলোয়ারকে নাগরিক সংবর্ধনা

অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন মুহতাসিন আহমেদ হৃদয়কে নাগরিক সংবর্ধনা দিয়েছে রংপুর সিটি কর্পোরেশন(রসিক)।

রোববার বিকেলে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে জমকালো আয়োজনের মধ্যদিয়ে এ নাগরিক সংবর্ধনা প্রদান করেন রসিক।

সংবর্ধনার শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর কৃতি দুই খেলোয়ার আকবর আলীর পিতা মোঃ মোস্তফা মিয়া ও মুহতাসিন আহমেদ হৃদয়ের পিতা ফরহাদ হোসেনসহ পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সম্মানি প্রদান করা হয়।এর পর সেই মহেন্দ্রক্ষণ।

অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন মুহতাসিন আহমেদ হৃদয়কে দেয়া হয় নাগরিক সংবর্ধনা। প্রথমেই রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা দুই কৃতি খেলোয়ার এর হাতে তুলেদেন সম্মাননা ও ক্রেষ্ট। এরপর এক এক করে নগরীর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দেয়া হয় ফুলেল শুভেচ্ছা।

এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, রসিক প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন মিঞা, সচিব রাশেদুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, প্যানেল মেয়র সামছুল হক, মাহামুদুর রহমান টিটু, সংবর্ধনা কমিটির আহবায়ক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, কাউন্সিলর রহমতুল্ল্যা বাবলা, মাহাবুবুর রহমান মঞ্জু, হারাধণ রায়, মনোয়ারা সুলতানা মলি, সাংবাদিক রশিদ বাবু, ফখরুল আনাম বেঞ্জু, ডা. মফিজুল ইসলাম মান্টু, মনোয়ার হোসেন, জাপা নেতা আব্দুর রাজ্জাক, তরুণ সমাজ সেবক তানভীর হোসেন আশরাফি, যুব নেতা শাহীন হোসেন জাকির, ছাত্র নেতা ইয়াসির আরাফাত আসিফসহ অন্যান্য নেতৃবৃন্দ।

রংপুর তথা বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরতে রংপুরের যে সকল ক্রীড়াবিদ ও খেলোয়ার নিষ্ঠার সাথে এগিয়ে যাচ্ছেন তাদের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করে রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা তার বক্তব্যে বলেন, আমরা তাদের পাশে আছি।

তিনি বলেন, মুজিব বর্ষের ক্ষণগণনাকালে অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেটে রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলীর হাত ধরে বিশ্বকাপ জয় পেয়েছেন দেশবাসি। এ জয় রংপুরবাসির পক্ষ থেকে দেশবাসিকে মুজিব বর্ষের প্রথম উপহার।

এ সময় রসিক পক্ষ থেকে দুই কৃতি খেলোয়ার বাড়ির পানির বিল ও হোল্ডিং ট্যাক্স অজীবনের জন্য মৌকুফ করে দেয়া হয় এবং প্রতি মাসে আকবর আলী ও মুহতাসিন আহমেদ হৃদয়কে  রসিক পক্ষ থেকে মাসিক ৫০০০ হাজার টাকা করে সম্মানী প্রদান এর প্রতিশ্রুতি দেয়া হয়।


সুস্থ হয়ে ওঠা তিনজন আবার
মাদারীপুরের শিবচর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে ওঠা তিনজনের
বিস্তারিত
চট্টগ্রামে প্রবেশে পুলিশের নিষেধাজ্ঞা
করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবার চট্টগ্রাম নগরীর সবগুলো প্রবেশপথ বন্ধ
বিস্তারিত
শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে এক
বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ওয়ার্ডে সোমববার
বিস্তারিত
দুর্গম পাহাড়ি ৫০ পরিবারে নগদ
করোনা পরিস্থিতিতে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার দুর্গম কালেঙ্গা পাহাড়ে বসবাসকারী
বিস্তারিত
আমতলীতে গণপরিবহন প্রবেশ নিষিদ্ধ ঘোষণা
করোনা ভাইরাস প্রতিরোধে এবং জনসাধারণকে রক্ষার লক্ষে বরগুনার আমতলী পৌর
বিস্তারিত
সিরাজগঞ্জে করোনা উপসর্গ নিয়ে শ্রমিকের
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সরাপপুর গ্রামে করোনা ভাইরাস উপসর্গ নিয়ে জিহাদুল
বিস্তারিত