যেভাবে নারীদের জিম্মি করে অসামাজিক কাজ করাতেন পাপিয়া

র‌্যাবের হাতে গ্রেপ্তার যুবলীগ নেত্রী পাপিয়ার কাছে থাকা মোবাইল ফোনে বেশ কিছু অশ্লীল ভিডিও পাওয়া গেছে। এর মধ্যেই কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান তিনি। র‌্যাব-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বলেন, শামিমা নূর পাপিয়ার নিজ মোবাইলে বেশ কিছু অশ্লীল ভিডিও পাওয়া গেছে। ওই ভিডিও থেকে কয়েকটি এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে। তবে এই ধরণের ভিডিও যে কোনো নারীর জন্য আপত্তিকর ও অনৈতিক।

র‌্যাব-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বলেন, পাপিয়ার আয়কর ফাইল তলব করে দেখা গেছে, সেখানে তিনি বছরে ২২ লাখ টাকা আয় দেখিয়েছেন। অথচ তাঁর প্রতিদিন বারের বিলই আসে আড়াই লাখ টাকা। এত টাকার উৎস কোথায়? জানতে চাইলে পাপিয়া র‌্যাবকে জানিয়েছেন, যাঁরা হোটেলে আসতেন, তাঁদের কাছে ‘মেয়ে’ পাঠিয়ে দেওয়া হতো। এরপর অশ্লীল ভিডিও তুলে ওই সব ব্যক্তির কাছ থেকে মোটা অঙ্কের টাকা আদায় করা হতো। লোকলজ্জার ভয়ে কেউ মুখ খুলত না।

এ রকম সাতজন উঠতি বয়সী তরুণীর সঙ্গে র‌্যাবের কথা বলা সম্ভব হয়েছে, যাঁদের মাসে ৩০ হাজার টাকা করে দিতেন পাপিয়া। বিনিময়ে তাঁদের ব্যবহার করা হতো। কেউ রাজি না হলে তাঁদের লাঠি দিয়ে পেটাতেন পাপিয়া। আবার কোনো কোনো মেয়ের আপত্তিকর ছবি ‘বড়লোক’ কাস্টমারদের মুঠোফোনে পাঠিয়ে দিয়ে আগ্রহ তৈরি করতেন। এরপর ওই লোকগুলো এলে তাঁদের জিম্মি করা হতো।


বাংলামোটরে বিহঙ্গ বাসের চাপায় নিহত
রাজধানীর শাহবাগ থানা এলাকার বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীসহ
বিস্তারিত
নওগাঁর বদলগাছীতে নলকুপের ঘরে দুই
নওগাঁর বদলগাছীতে ফসলের মাঠে গভীর নলকূপের ঘর থেকে দুই নারীর
বিস্তারিত
সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ছেলে,
হোম আইসোলেশনে থাকা ইউনুছ আলী (৬০) নামে এক করোনা রোগীর
বিস্তারিত
মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে
বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে মসজিদের ইমামকে জুতার
বিস্তারিত
মালয়েশিয়া থেকে ফিরলেন আরও ১৪০
করোনা ভাইরাসের কারণে বিশ্বের বিভিন্ন দেশে আটকেপড়া বাংলাদেশিরা দেশে ফিরছেন।
বিস্তারিত
জামালপুর-২ আসনের এমপি করোনায় আক্রান্ত
জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল
বিস্তারিত