হোটেল ওয়েস্টিনে বিশিষ্ট ব্যবসায়ীর সঙ্গে পাপিয়ার ভিডিও ফাঁস

রাজনীতির আড়ালে মাদক ও নারী বাণিজ্যসহ ভয়ঙ্কর সব অপরাধের অভিযোগে গ্রেপ্তার নরসিংদী জেলা যুব মহিলা লীগ নেত্রী শামিমা নূর পাপিয়া ওরফে পিউর কাছ থেকে গোপন ক্যামেরায় ধারণকৃত অনেক ধনাঢ্য ও প্রভাবশালী ব্যক্তির অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার করেছেন র‌্যাব কর্মকর্তারা। উদ্ধার হওয়া এক ভিডিও ক্লিপ দেখো গেছে, হোটেল ওয়েস্টিনে পাপিয়া পিউ ব্যবসায়ী নুর আলীর সঙ্গে খোশ গল্পে মত্ত রয়েছেন। 

এ ছাড়া আসামিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব জানায়, গ্রেপ্তার আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের বর্তমান সম্পদ ও বিলাসবহুল জীবন সমন্ধে চাঞ্চল্যকর সব তথ্য উঠে আসে। তাদের নির্দিষ্ট কোনো পেশা না থাকা সত্ত্বেও খুব অল্প সময়ে তারা বিপুল সম্পদের মালিক হয়েছেন। তাদের ইন্দিরা রোডে দুটি ফ্ল্যাট, নরসিংদীতে দুটি ফ্ল্যাট, একাধিক ব্যক্তিগত গাড়ি, নরসিংদীর বাগতি এলাকায় দুই কোটি টাকা মূল্যের দুটি প্লট, এফডিসি একালাকায় কার এক্সচেঞ্জ নামে অংশীদারিত্বের অপর একটি গাড়ির ব্যবসা, যেখানে তাদের এক কোটি টাকার বিনিয়োগ আছে বলে তারা জানান, নরসিংদীতে কেএমসি কার ওয়াশ অ্যান্ড অটো সল্যিউশন নামের একটি প্রতিষ্ঠানে ৪০ লাখ টাকা বিনিয়োগ আছে বলেও তারা জানান রোববার বিকেলে রাজধানীর কাওরানবাজারের র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সফিউল্লাহ বুলবুল।

এর আগে পালিয়ে দেশত্যাগ করার সময় গতকাল শনিবার রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তার বাকিরা হলেন, পাপিয়ার স্বামী মফিজুর রহমান সুমন চৌধুরী (৩৮) এবং তাদের সহযোগী সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)। আসামিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব জানায়, নির্দিষ্ট কোনো পেশা না থাকা সত্ত্বেও খুব অল্প সময়ে তারা বিপুল সম্পদের মালিক হয়েছেন।


করোনায় নারীর মৃত্যু, নারায়ণগঞ্জের রসুলবাগ
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক নারীর মৃত্যু হয়েছে।
বিস্তারিত
সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই ও
ঢাকার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একশ’টি পিপিই ও একটি অ্যাম্বুলেন্স
বিস্তারিত
করোনায় গ্রামে ঘুরতে এসে সড়কে
ঢাকা-বরিশাল মহাসড়কে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুই
বিস্তারিত
মশার কামড়ে কি করোনাভাইরাস ছড়ায়
চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাস এখন
বিস্তারিত
১১ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে
করোনাভাইরাসের প্রতিরোধে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে
বিস্তারিত
বগুড়ায় বিদেশফেরত ১৩০০ ব্যক্তির হদিস
বগুড়ায় বিদেশফেরত ১ হাজার ২৯০ জন মানুষকে খুঁজে পাওয়া যাচ্ছে
বিস্তারিত