পাপিয়াসহ চারজনের পাঁচ দিনের রিমান্ড

রাজধানীর বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নুর পাপিয়াসহ ৪ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার বিকেলে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান এ আদেশ দেন। মামলার অপর আসামিরা হলেন, তার স্বামী মফিজুর রহমান, মফিজুরের ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকার ও পাপিয়ার ব্যক্তিগত সহকারী শেখ তায়্যিবা।

তাদের বিরুদ্ধে প্রতারণা, অবৈধ অর্থ পাচার, জাল টাকা সরবরাহ, মাদক ব্যবসা ও অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ আনা হয়। মামলার ন্যায় বিচার ও সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের রিমান্ডে নেওয়ার আবেদন করে রাষ্ট্রপক্ষ। অন্যদিকে আসামিদের রিমান্ডে নেওয়ার বিরোধিতা করেন আসামি পক্ষের আইনজীবীরা। শুনানি শেষে আদালত তাদের প্রত্যেককে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নয়াদিল্লিতে যাওয়ার সময় বহির্গমন গেট থেকে মফিজুর ও সাব্বিরকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর হোটেল ওয়েস্টিন থেকে পাপিয়া ও তায়্যিবাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের কাছ থেকে জাল টাকা, অস্ত্র ও ডলারসহ প্রায় সাড়ে ৯ লাখ টাকা জব্দ করা হয়।  গতকাল রবিবার রাজধানীর বিমান বন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করে পুলিশ।


করোনায় বাংলাদেশে ২০ লাখ মানুষ
করোনাভাইরাসে বাংলাদেশে ২০ লাখ মানুষ মারা যাবে বলে মানুষের মধ্যে
বিস্তারিত
এবার রোহিঙ্গা ক্যাম্প নিয়ন্ত্রণে নেমেছে
কোয়ারেন্টিন এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য আজ বৃহস্পতিবার (২
বিস্তারিত
শামসুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
সাবেক মন্ত্রী, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা‌ শামসুর
বিস্তারিত
প্রতি উপজেলার দুজনের নমুনা পরীক্ষার
করোনাভাইরাস সংক্রমণের বিস্তার রোধে প্রত্যেক উপজেলা থেকে অন্তত দুজন করে
বিস্তারিত
ঘরে বসেই বিনামূল্যে স্বাস্থ্য সেবা
সারাবিশ্বে এখন আতঙ্কের নাম করোনাভাইরাস। ভয় নয়, সচেতনতাই পারে এই
বিস্তারিত
গরম আবহাওয়ায় কি করোনা বিস্তার
অনেকর ধারণা সংক্রমণ রোগের প্রকোপ মৌসুম বা ঋতু পরিবর্তনের সঙ্গে
বিস্তারিত