চাঞ্চল্যকর তথ্য: পাপিয়ার কল লিস্টে ১১ মন্ত্রী ৩৩ এমপি

বহুল আলোচিত নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াকে গত শনিবার র‌্যাব বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে। আজ তাকে আদালতে তোলা হলে তার ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। আইনপ্রয়োগকারী সংস্থার সূত্রে জানা গেছে যে, গ্রেপ্তারের পর পাপিয়ার মোবাইল ফোনগুলো জব্দ করেছে আইনপ্রয়োগকারী সংস্থা। এই মোবাইল ফোনগুলোতে পাপিয়ার অনেক ভিআইপির সঙ্গে নিয়মিত যোগাযোগের তথ্য পেয়েছে আইনপ্রয়োগকারী সংস্থা।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে যে, পাপিয়ার মোবাইলে ১১ মন্ত্রীর মোবাইল নাম্বার পাওয়া গেছে।এই মোবাইল নাম্বারে পাপিয়া গ্রেপ্তার হওয়ার আগের দিন পর্যন্ত বিভিন্ন প্রভাবশালী মন্ত্রীর সঙ্গে কথা বলেছেন।এছাড়াও পাপিয়ার মোবাইলে ৩৩ এমপির তালিকা পাওয়া গেছে। এই ৩৩ এমপির সঙ্গে পাপিয়া নিয়মিত যোগাযোগ করতো। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, শনিবার যখন তাকে বিমানবন্দরে আইনপ্রয়োগকারী সংস্থা (র‌্যাব) আটক করে তখনও পাপিয়া তাদেরকে হুমকি ধামকি দিয়েছিলেন, তাদেরকে দেখে নেওয়ার জন্যও শাসিয়েছিলেন।

তাদেরকে এটাও বলেছিলেন, আমি কে তোরা জানিস? সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, র‌্যাবের অমনমনীয় দৃঢ়তার মুখে শেষ পর্যন্ত পাপিয়া নমনীয় হন এবং তারপর তিনি তার অপরাধগুলো স্বীকার করতে থাকেন। আইনপ্রয়োগকারী সংস্থা বলছে, এই কল লিস্ট মোবাইল অপারেটরদের কাছ থেকে আনা হয়েছে। এই ১৫ দিনের রিমান্ডে যাদের সঙ্গে তার যোগাযোগ, যাদের সঙ্গে নিয়মিত কথা বলতেন, তাদের ব্যাপারে তথ্য বের করবে আইন প্রয়োগকারী সংস্থা।


বিকেল ৩টা পর্যন্ত খোলা থাকবে
করোনাভাইরাসের সংক্রমণ রোধ করতে সরকার ঘোষিত সাধারণ ছুটির বর্ধিত দিনে
বিস্তারিত
থানা হেফাজতে মৃত্য: আমতলীর ওসিসহ
বরগুনার আমতলী থানায় হেফাজতে থাকা অবস্থায় এক আসামির ঝুলন্ত মরদেহ
বিস্তারিত
ঢাকা ছাড়লেন আটকে পড়া ৩২৭
নভেল করোনাভাইরাসের মহামারির মধ্যে আটকে পড়া জাপানের নাগরিকরা এবার বাংলাদেশ
বিস্তারিত
সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ
পাবনা-৪ আসনের সংসদ সদস্য ভাষাসৈনিক, মুক্তিযোদ্ধা সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান
বিস্তারিত
নওগাঁয় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
নওগাঁর পত্নীতলা এবং আত্রাই উপজেলায় পৃথক ঘটনায় ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত
বিস্তারিত
ঘাটাইল সেনানিবাসে গলফ টুর্নামেণ্ট অনুষ্ঠিত
টাঙ্গাইলের ঘাটাইল শহীদ সালাহ উদ্দিন সেনানিবাসের গলফ ক্লাবে তিন দিনব্যাপী
বিস্তারিত