৯৯৯ এ ফোন, ছোট্ট শিশু সাকিব ফিরে পেল মাকে

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে পাওয়া সংবাদের ভিত্তিতে এক শিশুকে তার মায়ের হাতে তুলে দিয়েছে পুলিশ। 
সোমবার রাতে পাগলা থানা-পুলিশ ওই শিশুকে মায়ের হাতে তুলে দেয়।

শিশুটির নাম সাকিব (৭)। শিশুটির বাড়ি নেত্রকোনা জেলায়। শিশু সাকিব গাজীপুরের শ্রীপুর উপজেলার গরগরিয়া মাস্টারবাড়ি এলাকায় মা তাসলিমার সাথে বসবাস করত। সে স্থানীয় হাজী আক্কাস আলী মেমোরিয়াল একাডেমিতে নার্সারি শ্রেণির ছাত্র।

জানা যায়, গফরগাঁওয়ের পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমানের কাছে গতকাল সোমবার বিকাল ৩টা নাগাদ ৯৯৯ নম্বর থেকে ফোন আসে পাগলা থানাধীন ত্রিমোহনী এলাকায় একটি অজ্ঞাত শিশু পাওয়া গেছে। শিশুটি স্থানীয় লোকজনের হেফাজতে রয়েছে।

পরে পুলিশ পরিদর্শক ফায়েজুর রহমান পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদে শিশুটি জানায়, তার বাবার নাম পারভেজ, মা তাসলিমা, নানা বাড়ি কুমিল্লায়। সে হাজী আক্কাস আলী মেমোরিয়াল একাডেমিতে নার্সারিতে অধ্যয়নরত। 

এ পরিস্থিতিতে পাগলা থানা পুলিশ জানতে পারেন শিশুটির বাবার বাড়ি নেত্রকোনা জেলায়। তার মা তাসলিমা গাজীপুরের শ্রীপুর উপজেলার গরগরিয়া মাস্টার বাড়ি এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। সাকিব তার মায়ের সাথে থেকে স্থানীয় হাজী আক্কাস আলী মেমোরিয়াল একাডেমিতে পড়াশোনা করে। পরে শ্রীপুর থানা পুলিশের মাধ্যমে যোগাযোগ করে মা তাসলিমা ছেলে সাকিবকে সোমবার রাতেই নিয়ে যান।

পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান বলেন, ৯৯৯-এর সংবাদের ভিত্তিতে উদ্ধার করে শিশু সাকিবকে তার মায়ের কাছে ফিরিয়ে দেয়া সম্ভব হয়েছে। শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দিতে শ্রীপুর থানা পুলিশ সহায়তা করেছে।


বরিশালে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ,
বরিশালের গৌরনদী উপজেলায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ,
বিস্তারিত
রংপুরে কয়েক হাজার অসচ্ছল অসহায়দের
করোনার প্রাদুর্ভাব মোকাবেলা করতে রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার
বিস্তারিত
আমতলীতে কর্মহীনদের খাদ্য সামগ্রী দিচ্ছেন
বরগুনার আমতলী পৌর এলাকায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া পৌরসভার
বিস্তারিত
ঘরে ঘরে গিয়ে কর্মহীনদের খাদ্য
বরগুনার আমতলী উপজেলায় ৭টি ইউনিয়ন একটি পৌরসভায় ৪ লাখ লোকের
বিস্তারিত
বরিশালে ৬ রোগীর করোনা পরীক্ষার
বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন থাকা ৬জন সন্দেহভাজন
বিস্তারিত
বরিশালে ক্ষুধার্ত কুকুরের পাশে মানবিক
করোনাভাইরাসের প্রভাব মোকাবেলায় ২৬ মার্চ থেকে বরিশাল নগরীর সকল হোটেল-রেস্তোরা
বিস্তারিত