চকরিয়ায় এক হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

কক্সবাজারের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী বাড়িতে অবস্থান নেয়া এক হাজার অসহায় পরিবারের মাঝে নিজস্ব উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট।

শুক্রবার (৩ এপ্রিল) সকাল ১০টায় মুক্তিযোদ্ধা কুঠির সংলগ্ন কল্যান ট্রাস্টের অফিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী।

পরে সরকারী নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের এক হাজার পরিবারে মাঝে পর্যায়ক্রমে এসব খাদ্য সামগ্রী তুলে দেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম।

এ সময় প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালীর সহধর্মিণী ও লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নেচারা বেগম, আওয়ামী লীগ নেতা আবছার উদ্দিন মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের নির্বাহী পরিচালক, এম কে মোহাম্মদ মিরাজ, সাংবাদিক এস এম হানিফ, সাংবাদিক মন্জুর আলম, সাংবাদিক এ কে এম ইকবাল ফারুক ও রাজুদাশসহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু শামা ও আজহার উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।


রংপুরে অগ্নিকান্ড পুড়ে ছাই ৬টি
রংপুর মহানগরীতে অগ্নিকান্ডে ৬টি গরু-ছাগলসহ একটি বাড়ি পুড়ে ছাই হয়ে
বিস্তারিত
কুষ্টিয়ার সীমান্তে প্রতিপক্ষের গুলিতে মাদক
কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে মাদক ব্যবসার পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে
বিস্তারিত
বাউফলে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে
পটুয়াখালীর বাউফলে যুবলীগ নেতা তাপস দাস (২৯) হত্যার প্রতিবাদ ও
বিস্তারিত
বিএসএমএমইউ’র করোনা ল্যাবে স্যাম্পল সংগ্রহ
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের উদ্যোগে বেতার ভবনের স্থাপিত
বিস্তারিত
কোস্ট গার্ডের অভিযানে অস্ত্র ও
চট্টগ্রামের বঙ্গোপসাগর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৮ জন
বিস্তারিত
ভিডিও কনফারেন্সে ঈদ পরবর্তী শুভেচ্ছা
জনতা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ
বিস্তারিত