গোপালগঞ্জে এমপি ফারুক ও ভাইস চেয়ারম্যান নীতিশ রায়ের ত্রাণ বিতরণ

করোনাভাইরাস মোকাবেলায় গোপালগঞ্জের মুকসুদপুরের অসহায় প্রান্তিক মানুষের পাশে দাঁড়িয়েছেন মুহাম্মদ ফারুক খান এমপি। গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপির ব্যক্তিগত তহবিল থেকে ২য় দিনের মত তার স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীদের মাধ্যমে দু:স্থদের বাড়ীতে বাড়ীতে গিয়ে এসব বিতরণ করা হয়।

রবিবার সকালে উপজেলার খান্দারপাড় গোবিন্দপুর ও ভাবড়াশুর ইউনিয়নে এসব বিতরণ করা হয়। দুপুরে বাঁশবাড়িয়া, উজানী , কাশালিয়া ইউনিয়নে বিতরণ করা হয়। বিকালে ননীক্ষীও জলিরপাড়ে বিতরণ করা হয়। সব মিলিয়ে দিনব্যাপী প্রায় এক হাজার সুবিধাভোগীদের মাছে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড আতিকুর রহমান মিয়া, সম্পাদক রবিউল আলম শিকদার, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহমেদ মুক্ত এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, মুকসুদপুর প্রেসক্লাবের সহসভাপতি ছিরু মিয়া, সাবেক প্রচার সম্পাদক কাজী ওহিদ উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

এদিকে গোপালগঞ্জে বন্ধ থাকা অসহায় সেলুন কর্মচারীদের পাশে দাড়ালেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নীতিশ রায়।
তিনি রোববার দুপুরে গোপালগঞ্জ রিপোর্টাস ফোরামের সামনে দাড়িয়ে এসব সেলুন কর্মচারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন।

তিনি এদিন শতাধিক সেলুন কর্মচারীর মাঝে চাল, আটা, আলুর প্যাকেট বিতরন করেন। এ পর্যন্ত তিনি শহস্রাধিক ঘরবন্ধি অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এর আগে গত কয়েক দিনে ভাইস চেয়ারম্যান নীতিশ রায় সদর উপজেলার বিভিন্ন এলাকায় ১২ হাজার মাক্স, সাড়ে ৪ হাজার হ্যান্ড গ্লাভস ও ২৭’শ সুরক্ষা টুপি বিতরণ করেন। এছাড়া তিনি তার ব্যক্তিগত স্বেচ্ছাসেবী দ্বারা প্রতিদিন সদর উপজেলার বিভিন্ন স্থানে জীবানু নাশক স্প্রে, লিফলেট বিতরণ ও সচেতনতা মূলক মাইকিং করাচ্ছেন।

সেলুন কর্মচারীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না, রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম, কালের কন্ঠের প্রসূন মন্ডল, একুশে টিভির একরামুল কবীর, এস.এ টিভির বাদল সাহা, চ্যানেল-২৪ এর রাজীব আহম্মেদ রাজু, দেশ টিভির সলিল বিশ্বাস মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।


ঈদের সকালে ১০ মিনিটের ঝড়ে
ঈদের সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১০ মিনিটের ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড
বিস্তারিত
বাউফলে সাংসদ ও মেয়র গ্রুপে
পটুয়াখালীর বাউফলে সংসদ সদস্য আ স ম ফিরোজ ও মেয়য়
বিস্তারিত
বিএনপি নেতা ডা. শফিকুল ইসলামের
দেশরত্ন বেগম খালেদা জিয়ার ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের
বিস্তারিত
সেই করোনা যোদ্ধা খোরশেদের স্ত্রী
নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর যিনি করোনার শুরু থেকেই নানা কার্যক্রম ও
বিস্তারিত
ফেনীতে ঘণ্টার ব্যবধানে নিজাম হাজারীর
বড় ছেলের মৃত্যু খবর শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা
বিস্তারিত
আমতলীতে ইলিশ আহরণে বিরত জেলেদের
বরগুনার আমতলীর চাওড়া ইউপির জাটকা ইলিশ আহরণে বিরত থাকা জেলেদের
বিস্তারিত