আমতলী পৌরসভার হটলাইনে ৮৮ জনের ফোন, ঘরে খাদ্য পৌঁছে দিলেন মেয়র

যে সকল অতিদরিদ্র কর্মহীনদের বাসায় খাদ্য সংকট দেখা দিবে তারা পৌরসভার হটলাইন নাম্বারে ফোন দিলেই পৌছে যাবে খাদ্য সহায়তা। পৌর মেয়রের এ আহ্বানে সাড়া দিয়ে রবিবার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৮৮ জন দরিদ্র কর্মহীন হটলাইন নাম্বারে ফোন দিয়ে খাদ্য সহায়তা চেয়েছেন।

হটলাইন নাম্বারে ফোন পেয়ে পৌর মেয়র মতিয়ার রহমানের তত্ত্বাবধানে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা ৮৮ জনের বাসায় পৌছে দিয়েছেন খাদ্য সহায়তা।

আমতলী পৌরসভার ৪ নং ওয়ার্ড এর ঘড়বন্দি কর্মহীন জাহানার বেগম তার পরিবারে খাবার সংকট দেখা দিলে রবিবার দুপুর ১২ টা ২৫ মিনিটে আমতলী পৌর-পরিষদের হটলাইন নাম্বারে যোগাযোগ করেন, এবং হটলাইনে যোগাযোগ করার ৫(পাঁচ) মিনিটের মধ্যে তার বাসায় খাবার পৌছেদেন পৌর-পরিষদের সিনিয়ির কর্মকতারা কর্মচারীরা।

এভাবে বিভিন্ন ওয়ার্ডের ৮৮ জন হটলাইনে খাদ্যসহায়তা চেয়েছেন তাদের প্রত্যেকের বাসায় খাদ্য সহায়তা পৌছে দেয়া হয়েছে।

এসময়   পৌরসভার  মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান পৌরবাসীর উদ্দেশে বলেন, সকলের সমন্বিত প্রচেষ্টায় করোনাভাইরাস প্রতিরোধ এবং দরিদ্র প্রান্তিক আয়ের জনগোষ্ঠীকে নিরাপদ রাখা সম্ভব।

জরুরী প্রয়োজন ছাড়া পৌরবাসীকে  ঘর থেকে বের না হওয়ার আহবান জানিয়ে মেয়র বলেন, লকডাউনের কারণে কোন হতদরিদ্র অসহায় লোকদের খাবার সংকট দেখা দিলে আমতলী পৌর পরিষদের মেয়র কাউন্সিলর ও কর্মকর্তাদের জানালে অথবা হটলাইন নাম্বারে যোগাযোগ করলে ০৪৪৫২৫৬১৯৫, ০১৭৬১৫০৯৪১১,০১৭১০০২০০২২ খাবার পৌছে যাবে হতদরিদ্র কর্মহীনদের বাসায়। পৌর, মেয়র ও উপজেলা আওয়ামী লীগের, সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান এবিষয়টি সার্বক্ষনিক মনিটরিং করছেন।


ঈদের সকালে ১০ মিনিটের ঝড়ে
ঈদের সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১০ মিনিটের ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড
বিস্তারিত
বাউফলে সাংসদ ও মেয়র গ্রুপে
পটুয়াখালীর বাউফলে সংসদ সদস্য আ স ম ফিরোজ ও মেয়য়
বিস্তারিত
বিএনপি নেতা ডা. শফিকুল ইসলামের
দেশরত্ন বেগম খালেদা জিয়ার ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের
বিস্তারিত
সেই করোনা যোদ্ধা খোরশেদের স্ত্রী
নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর যিনি করোনার শুরু থেকেই নানা কার্যক্রম ও
বিস্তারিত
ফেনীতে ঘণ্টার ব্যবধানে নিজাম হাজারীর
বড় ছেলের মৃত্যু খবর শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা
বিস্তারিত
আমতলীতে ইলিশ আহরণে বিরত জেলেদের
বরগুনার আমতলীর চাওড়া ইউপির জাটকা ইলিশ আহরণে বিরত থাকা জেলেদের
বিস্তারিত