রাতে প্রেমিকাকে ডেকে নিয়ে ৫ বন্ধু মিলে ধর্ষণ

গাজীপুর শহরে বিয়ের কথা বলে প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে রাসেল হোসেন বাবু নামে এক প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনার পর ধর্ষণের শিকার ১৫ বছরের ওই কিশোরী ক্ষোভে ও লজ্জায় আত্মহত্যার চেষ্টা করে।

গত মঙ্গলবার রাতে শহরের গাছা থানা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় বুধবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে প্রেমিক রাসেল হোসেন বাবুসহ পাঁচজনের বিরুদ্ধে গণধর্ষণ ও স্যাভলন খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ মামলা থানায় মামলা করেছেন।

ভুক্তভোগী কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, ওই কিশোরী পরিবারের সঙ্গে একটি ভাড়া বাড়িতে বসবাস করে। সে সপ্তম শ্রেণির ছাত্রী। তার বাবা-মা পোশাক কারখানায় চাকরি করেন। একই এলাকার রাসেল হোসেন বাবুর সঙ্গে দুই বছর আগে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত মঙ্গলবার বিকেলে বাবু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে একটি নির্জন স্থানে বাবু ও তার পাঁচ বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে তাকে। এক পর্যায়ে তারা ওই কিশোরীকে স্যাভলন খাইয়ে হত্যার চেষ্টা চালায়। পরে হত্যায় ব্যর্থ হয়ে সন্ধ্যায় অজ্ঞান অবস্থায় তাকে বাসার সামনে ফেলে রেখে যায় তারা।

পরে স্বজনরা দ্রুত ওই কিশোরীকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

সংশ্লিষ্ট গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমসাইল হোসেন জানান, প্রেমের সুযোগ নিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক বাবু কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিল। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে বুধবার রাতে মামলা করেছেন। বাবুসহ অন্য ধর্ষকদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


রংপুর বিভাগে করোনায় ১৬ জনের
রংপুর বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা শনিবার সকাল ৮
বিস্তারিত
বরিশালে করোনা উপসর্গ নিয়ে দুইজনের
বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতাল ও মেহেন্দিগঞ্জে করোনা উপসর্গে
বিস্তারিত
বাউফলে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা
পটুয়াখালীর বাউফল হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত
বিস্তারিত
করোনায় তিন শতাধিক মৃতকে দাফন
কোভিড-১৯ আক্রান্ত বা সন্দেহভাজন সারাদেশে এমন তিন শতাধিক মরদেহ দাফন
বিস্তারিত
তামাকমুক্ত বাংলাদেশের লক্ষ্য অর্জনে আইনের
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪০ সালের মধ্যে তামাকমুক্ত বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি
বিস্তারিত
সিরাজগঞ্জে দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ সদর উপজেলার কাদ্রাপাড়া গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক
বিস্তারিত