অভিনেতা যখন চোরের সর্দার

নাটক ও টেলিফিল্মের অভিনেতা হাসান ওরফে জিসান। তার অভিনিত শর্টফ্লিম, নাটক ও ভিডিও এর জন্য নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও আছে। যার নাম Bayati bari (বয়াতি বাড়ি)। অভিনয়ের পাশাপাশি তিনি হাত পাকিয়েছেন চুরিবিদ্যায়। বনে গেছেন একটি গ্রিলকাটা চোরের সর্দার।

সম্প্রতি রাজধানীর কলাবাগান থানার সেন্ট্রাল রোডের একটি ফ্ল্যাটে গ্রিল কেটে স্বর্ণালংকার, নগদ টাকা এবং ল্যাপটপ চুরির ঘটনায় মূলহোতা জিসানসহ ৪ জনকে বৃহস্পতিবার গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেপ্তারকৃত অপর তিনজন হলো- দুই সহযোগী আনোয়ার হোসেন, ভ্যান চালক আব্দুল আলীম ও চোরাই স্বর্ণের ক্রেতা লিখন শেখ।

ডিবি দক্ষিণ বিভাগের রমনা জোনাল টিমের ইনচার্জ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শামসুল আরেফিন জানান, ৩১ মার্চ ভোরে কলাবাগান থানার সেন্ট্রাল রোডের একটি ফ্ল্যাটে গ্রিল কেটে স্বর্ণালংকার, নগদ টাকা এবং ল্যাপটপ চুরি করে নিয়ে যায় অজ্ঞাতনামা চোরচক্র। এ ঘটনায় ২ এপ্রিল কলাবাগান থানায় একটি মামলা রুজু হয়। থানা পুলিশের পাশা-পাশি ডিবির রমনা জোনাল টিম মামলাটির ছায়া তদন্ত শুরু করে।
প্রাথমিক পর্যায়ে গোয়েন্দা পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দুইজনকে সনাক্ত করে। বৃহস্পতিবার সারাদিন ধানমন্ডি, হাজারীবাগ এবং লালবাগ থানা এলাকায় অভিযান পরিচালনা করে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, প্রথমে জিসানকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী চুরির ঘটনায় সরাসরি জড়িত অপর দুই সহযোগী আনোয়ার হোসেন এবং ভ্যান চালক আব্দুল আলীমকে গ্রেপ্তার করে পুলিশ। জিসানের বাসা থেকে চুরি হওয়া চেইন, আংটি সহ কিছু স্বর্ণালংকার, নগদ ২০ হাজার টাকা এবং চুরি যাওয়া একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। চুরি করাস্বর্ণ সে আজিমপুরের একজন এবং নারায়ণগঞ্জর একজনের কাছে বিক্রি করে বলে জানায়। পরবর্তী সময় চোরাই স্বর্ণের ক্রেতা লিখন শেখকে তার আজিমপুরের বাসা থেকে  গ্রেপ্তার করা হয় এবং তার বাসা থেকে একটি চুরি যাওয়া আংটি এবং চুরির ভাংগা অংশ উদ্ধার করে জব্দ করা হয়। এই চক্রটি আরো কয়েকটি চুরির ঘটনার কথা স্বীকার করেছে। তদন্ত এবং অভিযান অব্যাহত রয়েছে।


অর্ধেক যাত্রী নিয়ে উড়বে বিমান,
কোনো বিমান সংস্থা ভাড়া বৃদ্ধি করছে না। অভ্যন্তরীণ তিনটি রুটে
বিস্তারিত
চালু হচ্ছে দৈনিক আলোকিত বাংলাদেশের
সম্প্রতি দৈনিক আলোকিত বাংলাদেশের সব সাংবাদিক-কর্মকর্তা-কর্মচারীর স্বাস্থ্য সুরক্ষার স্বার্থে পত্রিকার
বিস্তারিত
করোনায় ২৪ ঘণ্টায় রেকর্ড মৃত্যু,
দেশে ২৪ ঘণ্টায় করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ আক্রান্ত রোগে রেকর্ডসংখ্যক মৃত্যু
বিস্তারিত
এসএসসি পরীক্ষার ফল আগামীকাল
করোনাভাইরাস মহামারীর মধ্যেই আগামীকাল রবিবার এসএসসি ও সমমানের পরীক্ষার ফল
বিস্তারিত
বেড়েছে ডিমের দাম কমেছে মুরগির
ঈদ পরবর্তী রাজধানীর বাজারে ব্রয়লার মুরগির চাহিদা কমেছে। সেই সঙ্গে
বিস্তারিত
হাইকোর্টে স্থায়ী হলেন ১৮ বিচারপতি
বাংলাদেশ সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের ১৮ জন অতিরিক্ত বিচারপতিকে স্থায়ী বিচারপতি
বিস্তারিত