নারায়ণগঞ্জে কর্মহীন ৩শ’ লঞ্চ ও ঘাট শ্রমিকদের ঈদ সামগ্রী বিতরণ

প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া লঞ্চ শ্রমিক কর্মচারী, ঘাট কুলি, মালিবাহি ট্রলার, বাল্কহেড শ্রমিকদের মধ্যে ঈদ সামগ্রী বিতরন করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর।

শুক্রবার দুপুরে বিআইডব্লিউটিএর জেটি, পাচঁ নম্বর ঘাট ও নবীগঞ্জ খেয়াঘাটে প্রায় তিনশ শ্রমিকের মাঝে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, সহকারি পরিচালক এহতেশামুল পারভেজসহ বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা-কর্মচারীরা। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল, ডাল, তেল চিনি, সেমাইসহ বিভিন্ন উপকরন।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক মাসুদ কামাল জানান, প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে গত ২৬ মার্চ থেকে সারাদেশে সকল ধরনের যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। এতে করে আমাদের লঞ্চ টার্মিনাল থেকে চলাচলরত লঞ্চগুলো কর্মরত কর্মচারী ও শ্রমিক এবং ঘাটের কুলিসহ বিভিন্ন নৌযানের শ্রমিকরা কর্মহীন অবস্থায় রয়েছে। কাজ না করলে যাদের চুলা জলে না। কিন্তু তারা অন্যান্য মানুষের মতো সবার দ্বারস্থ হতে পারেনা। এজন্য আমরা বরাবারই চেষ্টা করে আসছি এসকল অসহায় শ্রমিক কর্মচারীদের পাশে থাকতে। এর আগেও আমরা এসকল শ্রমিক কর্মচারীদের খাদ্যসামগ্রী প্রদান করেছিলাম। ঈদের আগে প্রায় ৩শ’ শ্রমিক কর্মচারীদের মধ্যে বিতরণ করলাম। আমাদের এই খাদ্য বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে।


জিসাসের রানার রুহের মাগফিরাত কামনায়
জিয়া সাংস্কৃতিক সংগঠনের (জিসাস) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জাসাসের কেন্দ্রীয় সহ-সভাপতি
বিস্তারিত
বরিশালে কিশোরীর রহস্যজনক মৃত্যু, বিচার
বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের উত্তর সারসী গ্রামে কিশোরী সোনিয়া
বিস্তারিত
সেই খোরশেদের দাফন টিমের সদস্য
নারায়ণগঞ্জে ধর্ম বর্ণ নির্বিশেষে করোনা আক্রান্তদের মরদেহ দাফন ও সৎকারে
বিস্তারিত
আম্পানে ভেসে গেছে বাউফলের ফারুক
ফারুক হোসেন। সুপার সাইক্লোন আম্পানে ভাগ্য বিড়ম্বিত এক যুবক। পেশা
বিস্তারিত
হবিগঞ্জে ত্রাণ সহায়তায় মানবিক একটি
করোনা পরিস্থিতিতে কর্মহীন ও অসহায় হয়ে গৃহবন্দি লোকজন। তখন হবিগঞ্জে
বিস্তারিত
সিরাজগঞ্জে অসময়ে যমুনা নদীর পানি
সিরাজগঞ্জের যমুনা নদীতে অসময়ে পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। সেইসাথে যমুনা
বিস্তারিত