এসআলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের জানাজা ও দাফন সম্পন্ন

সর্বস্তরে শোকের ছায়া

করোনা ভাইরাস কোভিট-১৯ এ আক্রান্ত হয়ে মারা যাওয়া দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে পটিয়া পৌরসভার চার নম্বর ওয়ার্ডে এস আলম মসজিদের মাঠে মরহুমের জানাজার নামাজ শেষ হয়। এরপর মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে পিতার কবরের পাশে তাঁকে দাফন করা হয়। 

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব জানান, শুক্রবার রাত সাড়ে ১০টায় আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন তিনি। 

তিনি জানান, গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায় শ্বাসকষ্ট নিয়ে জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। কিন্তু শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উনার একদফা কার্ডিয়াক এ্যাটাক হয়। উনার হার্টে আগে থেকেই রিং পরানো ছিল। রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

মোরশেদুল আলম এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই। এর আগে গত ১৭ মে মোরশেদুল আলমসহ পরিবারের ৬ সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ে।

এদিকে পটিয়া সংবাদদাতা গোলাম কাদের জানান, মরহুম মোরশেদুল আলমের লাশ শুক্রবার দিবাগত রাতেই পটিয়া উপজেলার পৌরসভার চার নম্বর ওয়ার্ডের নিজ বাড়িতে নিয়ে আসা হয়। সেখানে এস আলম মসজিদ মাঠে সামাজিক দূরত্ব মেনে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় এলাকার লোকজন পরিবারের সদস্য এবং এস আলমের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীরা অংশ নেন। এরপর মসজিদের পাশে পিতার কবরের পাশে তাঁর লাশ দাফন করা হয়।

এদিকে এসআলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের মৃত্যুতে চট্টগ্রামের ব্যবসায়ী মহলসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে। 

পটিয়া পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর গোফরান রানা জানিয়েছেন, পটিয়ার গর্ব ও শিল্পপতি এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল আলম মাসুদ সাহেবের বড় ভাই মোরশেদ আলম কোভিড-১৯ ভাইরাসে ইন্তেকাল করেছেন। গতকাল (শুক্রবার) রাতেই তাঁর পিতার কবরের পাশে সমাহিত করা হয়েছে। গাউসিয়া কমিটি বাংলাদেশ পটিয়া পৌরসভা শাখার নেতারা দাফন কাজে সহযোগিতা করেছেন।

তাঁর মৃতুতে জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সেক্রেটারি অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া পৌরসভা আ’লীগ সভাপতি আলমগীর আলম, সেক্রেটারি এমএনএ নাছির, পটিয়া পৌরসভার কাউন্সিলর গোফরান রানা, আ’লীগ নেতা সরোয়ার হায়দার, পটিয়া পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম ছিদ্দিকী, সেক্রেটারি রফিকুল আলম ছাড়াও পটিয়া আইন কলেজের পক্ষ থেকে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।


মৌসুমীর মৃত্যু রহস্য খুঁজতে তদন্তে
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের গার্মেন্টস কর্মী মৌসুমী আক্তারের মৃত্যুকে
বিস্তারিত
যমুনায় নৌকা ডুবে ১০ জনের
মেয়ে নাছিমা বেগমের শ্বশুরবাড়িতে দাওয়াত খেয়ে আর বাড়ি ফেরা হলো
বিস্তারিত
স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে কুপ্রস্তাব, হয়রানি,
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে মানসিক নির্যাতন, মধ্যরাতে কর্তব্যরত
বিস্তারিত
ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে খুনের অভিযোগ
রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডে নিহত রোগীদের কয়েকজনের পরিবারের সদস্যরা
বিস্তারিত
সাভার ও আশুলিয়া থেকে কোটি
ঢাকার সাভার ও আশুলিয়া থেকে কুরিয়ার সার্ভিসে খাদ্য সামগ্রীর আড়ালে
বিস্তারিত
কোস্ট গার্ডের অভিযানে মাদকদ্রব্যসহ দুই
বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে মাদকদ্রব্যসহ দুই মাদক পাচারকারীকে আটক করা
বিস্তারিত